26 C
Kolkata
Tuesday, May 21, 2024

পরকীয়া করল বোন, দিদির বরের সাথে, ভীষণ সাহসী ওয়েব সিরিজ, একদম বাচ্চাদের সামনে বসে দেখা যাবে না

Must Read

এখনকার চলতি সময়ে নতুন প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়ে গেছে। তাদের সুবিধামতো নিজেদের মনের মতন করে ওয়েব সিরিজ দেখছে। বলাই বাহুল্য, এখনএকাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে, তারা সবসময় দর্শকদের মনের মতন রসালো সিরিজ নিয়ে হাজির করে চলেছে।

সেইসমস্ত প্ল্যাটফর্মগুলির মধ্যে হলো ‘উল্লু’।

উল্লেখ্য, এখনকার নেট দর্শকদের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে দারুণ ভালোবেসে ফেলেছেন। সাথে রীতিমতো উপভোগ করছেন প্রতিটি রগরগে দৃশ্য। ‘উল্লু’ সেই জন্য নেট দর্শকদের একের পর এক আনছে বোল্ড ওয়েব সিরিজ, যেটা একলা দেখলে লজ্জা লেগে যাবে।সম্প্রতি, উল্লু আবার একটি বোল্ড সিরিজের কথা উঠে এসেছে একাধিক বোল্ড দৃশ্যর জন্য। এখন সেই সিরিজের অফিসিয়াল ট্রেলার দ্বিতীয় বার ভাইরাল হতেই মিডিয়ার পাতায় চর্চা শুরু হচ্ছে এই সিরিজটি নিয়ে।

আরও পড়ুন -  ‘লাভ ইন গোয়া’, ওয়েব সিরিজ, ইন্টারনেটে রিলিজ হল, শীর্ষে রয়েছে জনপ্রিয়তায়

উল্লুর অন্যতম জনপ্রিয় বোল্ড সিরিজ ‘গাঁও কি গারমি পার্ট ২’এর কিছু অংশ উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই ভাইরাল হতে দেখা গিয়েছে একাংশের মাঝে। ভাইরাল হওয়া দৃশ্য একটি ছেলে এবং মেয়েকে একটি খেলা করছিলেন, যেখানে প্রশ্নের জবাব দিতে না পারলে এক এক করে খুলে ফেলতে হবে পোশাক। এই খেলা যে দুজনের সম্মতিতেই খেলা হচ্ছিল, তা আর বলার দরকার নেই।

আরও পড়ুন -  রোমান্সে ভরপুর এই নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

অপরদিকে এই মেয়েটির দিদি নিজের দেওর এবং স্বামীকে নিয়ে সুখে সংসার করে গ্রামে। কয়েকদিনের জন্য নিজের দিদির বাড়িতেই থাকতে এসেছে তার বোন। তারপর শারীরিকভাবে আকৃষ্ট হয়ে সম্পর্কে জড়িয়ে পড়েন দিদির দেওরের সঙ্গে।

তারপর তাকে ঘনিষ্ঠ হতে দেখা যায় নিজের দিদির স্বামী মানে জামাইবাবুর সাথেই। জামাইবাবুর সাথে মিলে নিজের দিদিকেও পথ থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন। অপরদিকে দিদিও সম্পর্কে জড়িয়ে পড়েন নিজের দেওরের সাথে। এবার নিজের স্বামীকে রাস্তা থেকে সরিয়ে দেওয়ার সিদ্ধান্ত নেন নিজের দেওরের সাথে মিলেই। শেষপর্যন্ত কি হলো? দেখতে হলে চোখ রাখতে হবে উল্লুর পর্দার দিকে। উল্লেখ্য, এই সিরিজের তৃতীয় সিজনও মুক্তি পেয়েছে সোশ্যাল মিডিয়ায়, নাম হলো ‘পালাংতোড়’। নাম দেখে মনে করা হচ্ছে আগের গুলি থেকে আরও সাহসী হতে চলেছে।

আরও পড়ুন -  মোবাইলে ফ্রি ফায়ার গেমে আসক্ত হয়ে আত্মঘাতী হলো, দশম শ্রেণীর এক ছাত্র

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img