31 C
Kolkata
Tuesday, May 14, 2024

বিশ্বকে জানিয়েছেন আলিয়া ভাট, বাবা মহেশ ভাট ও বোনের সম্পর্কের সত্যতা, এই কথা…

মহেশ ভাট, মেয়ে পূজা ভাটের সাথে লিপলক কিস করে বলিউড কন্ট্রোভার্সিতে বড় জায়গা করে নিয়েছিলেন

Must Read

এখন গ্ল্যামার ওয়ার্ল্ড ও কন্ট্রোভার্সি যেন মিলেমিশে একাকার। প্রায় বলি টাউনে বিভিন্ন সম্পর্কের বিতর্ক চর্চার কেন্দ্রবিন্দুতে এসে পরে। বিশেষ করে এই রকম বিতর্কের চোরাগলিতে আটকে গিয়েছিলেন বিখ্যাত সিনেমা পরিচালক মহেশ ভাট।

তাঁর পরিচালিত একাধিক সিনেমা সুপারহিট হলেও, নিজের ব্যক্তিগত জীবনে অনেক বিতর্কের শরিক হয়েছিলেন। এর মধ্যে একটি বিতর্ক হল নিজের মেয়েকে চুমু খাওয়া সাথে অনক্যামেরা তাঁকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করা। অবাক লাগলে, এমনটাই সত্যি হয়েছিল।

আরও পড়ুন -  Alia Bhatt: নার্ভাস আলিয়া বিয়ের পরে, কেন ?

ছোট থেকেই বাবা মহেশ ভাটের সাথে বেশ নিবিড় সম্পর্ক ছিল মেয়ে পূজা ভাটের। একসাথে অনেক সিনেমাতেই পরিচালনার কাজ করেছেন।মেয়ের সাথে এমনই সম্পর্ক ছিল যে মহেশ ভাট একটি ম্যাগাজিনের শুটিংয়ে মেয়ে পূজা ভাটকে কোলে বসিয়ে ঠোঁটে ঠোঁট রেখে গভীর চুমু খেয়েছিলেন। সাক্ষাৎকারে বলেছিলেন, “পূজা যদি আমার মেয়ে না হতো, তাহলে ওকে বিয়ে করতে কোনো সমস্যা হতো না।” ৮০ এর দশকে ম্যাগাজিনের কভারে বাবা মেয়ের চুমুর দৃশ্য দেখে আঁতকে উঠেছিল দেশবাসী। সমালোচনার ঝড় বয়ে গিয়েছিলো সেই সময়ে। এই বক্তব্য ভাইরাল হওয়ার পর অনেকেই বলেছিলেন যে, আলিয়া ভাট নাকি মহেশ ভাট এবং পূজার ভালোবাসার ফল। এবার সেই নিয়ে মন্তব্য করেছেন আলিয়া।

আরও পড়ুন -  Ranbir-Alia: রণবীরের প্রসঙ্গ উঠতেই লজ্জা পেলেন আলিয়া, ভিডিও ভাইরাল

এই কথা শুনে প্রথমবার আলিয়া ভাট নিজেও হেসেছিলেন। আবার একই সঙ্গে তিনি ভাবতে শুরু করেছিলেন যে কেউ কীভাবে এমন ভুল ভাবতে পারে। আলিয়ার মতে, যিনি এই খবরটি লিখেছেন তার অবশ্যই মস্তিষ্ক থাকবে না। আলিয়ার বক্তব্য থেকে এটা স্পষ্ট যে তাকে নিয়ে লেখা এসব কথায় তিনি মোটেও খুশি নন। এই রকম খবরের তীব্র নিন্দা করেন অভিনেত্রী। নিজের বাবা ও দিদির সম্বন্ধে ভুলভাল কথা বলায় তিনি মোটেও খুশি ছিলেন না।

আরও পড়ুন -  Alia Bhatt: আমার চরিত্র নিয়ে একদমই চিন্তিত নই

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img