28 C
Kolkata
Saturday, May 18, 2024

রোমান্সে ভরপুর এই নতুন ওয়েব সিরিজ, আগে দরজা বন্ধ করুন তারপর দেখুন

Must Read

করোনার দীনগুলিতে যখন গোটা পৃথিবী ঘরের মধ্যে বন্দি ছিলো। সেই সময়ে মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। নানান ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে। তখন রস চেটেপুটে আস্বাদন করেছে নেট দর্শক। সেই অভ্যাস রয়ে গেছে এখন।

এই ওয়েব সিরিজ গুলো সকলের সামনে দেখবেন না। অবশ্যই আপনার প্রাইভেসি রেখে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখা হয় এর একটি কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা থাকে। বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না।

সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চায় আছে। বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টস, সিনে প্রাইম, taak এতে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে গল্প নিয়ে সিরিজ তৈরি করে

আরও পড়ুন -  Viral: শ্যালিকাকে আচমকা চুম্বন নতুন বরের, বিয়ে করতে এসে

এখনকার প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই একটা করে স্মার্ট ফোন আছে। অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কেল্লা ফতে।তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করছে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করা আগে দরকার।

‘লাভ গুরু পার্ট ওয়ান’ এর ট্রেলার বেরিয়েছে উল্লুর প্ল্যাটফর্মে। দেখা যাচ্ছে প্রথমেই দুজন যুবতী তারা একসঙ্গে দাঁড়িয়ে ফুচকা খাচ্ছে, সামনে গাড়ি থেকে নেমে আসছে একজন সুন্দর যুবক। দুজন যুবতীর মধ্যে একজন যুবতীর এই যুবককে দেখতে ভীষণ পছন্দ হয়ে যায়।

আরও পড়ুন -  রাজীব গান্ধীর নাম সরিয়ে, খেলরত্ন পুরস্কার নামাঙ্কিত করা হলো মেজর ধ্যানচাঁদ নাম অনুসারে

তারপরে সে তাকে চায়, কিভাবে তার মনের কাছাকাছি আনতে। সেই যুবক সেই যুবতীকে পড়ায় বলে পড়াশোনায় মন দিতে। এই যুবতীকে আবার অন্য এক যুবকের খুব পছন্দ হয়, সেই যুবককে ওই যুবতীর যে বান্ধবী আছে, তার আবার খুব ভালো লাগতে শুরু করে। তিনি তখন ওই বান্ধবীকে বলেন, কিভাবে ওই স্যারের মনের কাছাকাছি আসা যায়, বান্ধবী তখন তাকে ‘লাভ গুরু’ বলে একজনের খোঁজ দেন। তিনি কথা দেন যে ঠিক তাদের সম্পর্ক ভালো হয়ে যাবে।

আরও পড়ুন -  "সবার প্রিয় চিংড়ি ভর্তা রেসিপি - ঘরে বসেই তৈরি করুন!"

এরপর সম্পর্কে টানাপোড়েনে কে কোথায় যাবে তা দেখার জন্য অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে। ৩০ তারিখ এটি রিলিজ হবে। দেখতে হবে আপনাকে পুরো ওয়েব সিরিজটি।

এই গল্পটা তো গেল প্রথম পার্টের। পরবর্তীকালে বেরিয়ে গেছে দ্বিতীয় পার্টের ট্রেলার। এখানেও পরবর্তীকালে সেই গল্পের ধারাবাহিকতা বজায় রয়েছে। এখানেও দেখা যাচ্ছে, লাভ গুরুর কথা শুনে মিনি কিন্তু তার প্রাইভেট টিউটরকে রীতিমতন বশে এনে ফেলেছেন। জন্মদিনের প্রাইভেট টিউটরকে উইশ করেছেন লাভ গুরুর কথা শুনে মিনি তার পছন্দ মতন জামা পরে গিয়েছেন, তারপরেই প্রাইভেট টিউটর তার প্রতি আসক্ত হয়েছেন।

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img