35 C
Kolkata
Thursday, May 16, 2024

Dance Video: নিধির সঙ্গে ব্যাপক রোম্যান্স করেছেন প্রদীপ পান্ডে

Must Read

এখনকার দিনে হিন্দির পাশাপাশি বহু আঞ্চলিক ভাষায় সিনেমা যেমন ভোজপুরী ফিল্ম ইন্ডাস্ট্রি বিশ্বের দরবারে পৌঁছে গিয়েছে। প্রায় বিভিন্ন ধরনের ভোজপুরী গান, নাচ এবং ছবি ভাইরাল হচ্ছে সামাজিক মাধ্যমে।

এখানে শুধুমাত্র স্থানীয় দর্শকরা না, ভোজপুরী গান দেশের সীমানা অতিক্রম করে বিদেশেও পৌঁছে গিয়েছে। এর কারণ বলাই যায়, উত্তেজনাপূর্ণ গানের ভাষার সাথে গানের সময়ে নায়ক এবং নায়িকার ঘনিষ্ঠতাপূর্ন রোমান্টিক সিন থাকায়। এই জন্য ভোজপুরী গানের ভক্তের সংখ্যা গুনে শেষ করতে পারবেন না।

আরও পড়ুন -  Jubin-Mouni: গায়ক জুবিন নটিয়ালকে চুমু খেতেই হবে, মৌনি রায়ের আবদার !

ভোজপুরী ইন্ডাস্ট্রির মূল আকর্ষণ হচ্ছে এই ইন্ডাস্ট্রির নায়িকারা। সেখানে তাঁদের মাখো মাখো শরীরের কায়দা বশ করে সবাইকে। শারীরিক পরিভাষা বুঝিয়ে দেয় তাঁরা কি সুন্দর। এই ইন্ডাস্ট্রির কয়েকজন নামজাদা অভিনেত্রী আছেন যেমন মোনালিসা, আম্রপালি দুবে, প্রিয়াঙ্কা সিং ও স্বপ্না চৌধুরী। এনাদের দেখে পুরুষ ভক্তদের ঘাম পরে।

কিন্তু বর্তমান সময়ে অভিনেত্রী কাজল রাঘবানি বেশ নজর কাড়ছেন ভোজপুরী ছবি এবং গানে।

আরও পড়ুন -  অভিনেত্রী রানি চ্যাটার্জি চুরান্ত ঘনিষ্ঠ কেশরী লাল যাদবের সাথে, রোমান্সে এর তুফান তুলেছেন বেডরুমের, VIDEO

এখন আবার ভোজপুরী সিনেমাকে একেবারে জনপ্রিয়তার শিখরে নিয়ে গেছেন প্রদীপ পান্ডে ওরফে চিন্টু। শুধুমাত্র ভোজপুরী দর্শকরাই তাঁকে ভালোবাসেন তা কিন্তু নয়।

এর কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের নানান জায়গায়। শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ এবং ছত্রিশগড় নয়, সারা দেশে ও বিদেশে ছড়িয়ে রয়েছে তাঁর ভক্তরা।

ভোজপুরী সিনেমা দুনিয়ায় সুপারস্টার প্রদীপ পান্ডে ওরফে চিন্টু সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পরেই লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়।

আরও পড়ুন -  একটি সুস্বাদু খাবারের জন্য দ্রুত এবং সহজ সবজি বিরিয়ানি রেসিপি

এখন অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল। যেখানে দেখতে পাওয়া গেছে, দুর্দান্ত কায়দা নাচ পরিবেশন করেছেন সকলের প্রিয় প্রদীপ পান্ডে ও সাথে রয়েছে নিধি ঝা। ওয়েব মিউজিক ভোজপুরি নামক youtube চ্যানেলের মাধ্যমে এই ট্রাক ড্রাইভার পাস টু এর অসাধারণ গানটি নতুন করে মানুষের ভালো লেগেছে।

ভাবুন সাত বছর আগে ভিডিওটি এক কোটি মানুষের কাছে পৌঁছে গেছে।

Latest News

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খিদে মিটাতে শ্বশুরের কাছে এলেন এই গৃহবধূ, যদি একলা থাকেন তাহলে এই ওয়েব সিরিজ।  Web Series টি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img