28 C
Kolkata
Tuesday, May 7, 2024

কোদাল নিয়ে দারুন স্টাইলে নাচ গরিবের পুষ্পা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল

Must Read

এমন কিছু ভিডিও ভাইরাল হয়ে যায়, যার উদ্দেশ্য লাইক অথবা ভিউ বাড়ানো নয়। কোন কারন ছাড়াই এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়।

সঠিক মুহূর্তে এই সমস্ত ভিডিও রেকর্ড করা হয়, সোশ্যাল মিডিয়াতে আপলোড করা হয়। এই ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হতে না হতেই সকলে এই ভিডিও বেশ পছন্দ করেন। বলতে গেলে একজন প্রফেশনাল কনটেন্ট ক্রিয়েটারের ভিডিওর থেকেও এই সমস্ত ভিডিও বেশি জনপ্রিয় হয়ে থাকে।

আরও পড়ুন -  WHO প্রধান জানাল, তৃতীয় ঢেউয়ের প্রাথমিক পর্যায়ে বিশ্ব

সম্প্রতি ইন্টারনেটে এরকমই একটি ভিডিও ভাইরাল হয়েছে, এক ব্যক্তি সম্পূর্ণ নেশাগ্রস্ত অবস্থায় দক্ষিণের জনপ্রিয় সিনেমা পুষ্পাকে নকল করার চেষ্টা করছেন। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

 ভিডিওটি আপলোড করা হয়েছে ইনস্টাগ্রাম একাউন্ট johndasyoutube থেকে। এই ভিডিওতে একজন ব্যক্তি সম্পূর্ণ নেশাগ্রস্ত অবস্থায় নিজেকে পুষ্পারাজ ভাবতে শুরু করেছেন। তিনি অল্লু অর্জুনের জনপ্রিয় সিনেমা পুষ্পার মত করে অভিনয় করছেন।

আরও পড়ুন -  উঁকি দিচ্ছে ‘আঙুর’, নাইটড্রেসের নীচে, ঘুম কাড়ল পুনম পান্ডে লাখ মানুষের

যেরকম করে অল্লু অর্জুন হাতে কোদাল নিয়ে পোজ দিয়েছিলেন, ঠিক সেরকম ভাবেই পোজ দিতে চেষ্টা করছেন। অনেকেই এই ব্যক্তিকে গরিবের পুস্পা হিসেবে সম্বোধন করেছেন। ভিডিওটি ইতিমধ্যেই ২.৩৬ লাখের থেকেও বেশি লাইক পড়েছে।

ভাইরাল ভিডিওতে, লুঙ্গি পরে একেবারে পুষ্পার মত নাচ করছেন ঐ ব্যক্তি। নাচ করার সময় তার হাতে একটি বড় কোদাল ছিল। সেই সময় মানুষজন একটুখানি ঘাবড়ে গেলেও, অনেকেই তার নাচ বেশ পছন্দ করেছেন।

আরও পড়ুন -  Intelligent: ৫ লক্ষণে জেনে নিন বুদ্ধিমান কি না ?

তিনি কোদাল নিয়ে ওই স্টেপ করতে পারছিলেন না ভালোভাবে। তবুও তার কনফিডেন্স ও পুষ্পা রাজ চরিত্রের প্রতি তার ভালোবাসার কারণে তিনি শেষ পর্যন্ত ভালোভাবেই ভিডিওটি করলেন।

 

View this post on Instagram

 

A post shared by john das (@johndasyoutube)

Latest News

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল!

গরম থেকে একটু শান্তি পেতে দিঘা-দার্জিলিং যাওয়ার জন্য ট্রেন দিল রেল! এই তাপপ্রবাহ থেকে একটু শান্তি পেতে এবার রেল দিলো...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img