35 C
Kolkata
Tuesday, May 14, 2024

রহস্যজনক মৃত্যু, দক্ষিণ কোরিয়ার জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী

Must Read

জনপ্রিয় মডেল এবং অভিনেত্রী ইয়াং চাই-ইয়ালের রহস্যজনক মৃত্যু হয়েছে দক্ষিণ কোরিয়ার। মঙ্গলবার (১১ এপ্রিল) অভিনেত্রীর নিজের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘জম্বি ডিটেকটিভ’-এ অভিনয় করে তিনি দর্শকপ্রিয়তা পেয়েছিলেন। অভিনেত্রীর বয়স হয়েছিল ২৬ বছর।

বুধবার সকালে কোরিয়ান সংবাদমাধ্যম ‘কোরিয়াবু’তে এ খবর প্রকাশিত হয়েছে। প্রতিবেদনে বলা হয়েছে, ১১ এপ্রিল ২৬ বছর বয়সী এ অভিনেত্রীকে মৃত অবস্থায় পাওয়া গেছে। কিন্তু তাঁর মৃত্যুর কারণ সম্পর্কে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

আরও পড়ুন -  Texas: লরিতে পাওয়া গেলো ৪৬ মরদেহ, টেক্সাসে

ইয়ালের এজেন্সি এক বিবৃতিতে জানায়, ‘আপনাদের দুঃখজনক এবং হৃদয়বিদারক সংবাদ দিতে যাচ্ছি। ইয়াং চাই-ইয়াল ১১ এপ্রিল আমাদের ছেড়ে চলে গেছেন। শোকার্ত পরিবারের ইচ্ছা অনুযায়ী, অত্যন্ত গোপনীয়তা বজায় রেখে তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হবে। অনুগ্রহ করে তাঁর আত্মার শান্তির জন্য প্রার্থনা করুন।’

আরও পড়ুন -  Redmi: চার্জ ১৫ মিনিট দিলে সারাদিন চলবে!

আরও বলা হয়েছে, ‘আপনাদের অনুরোধ করছি, কোনো ধরনের কল্পিত খবর প্রকাশ এবং গুজব ছড়াবেন না।’

২০১৬ সালে ‘ডেভিলস রানওয়ে’ নামের একটি টিভি শোতে প্রথমবার দেখা গেছে চাই-ইয়ালকে। ইয়াং চাই-ইয়ালের চলচ্চিত্রে অভিষেক হয় ২০১৮ সালের ‘ডিপ’ সিনেমার মাধ্যমে। তারপর তাকে দেখা যা ‘জম্বি ডিটেকটিভ’ এবং ‘আই হ্যাভ নট ডান মাই বেস্ট ইয়েট’-এ। বর্তমানে ‘ওয়েডিং ইম্পসিবল’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন।

আরও পড়ুন -  রাস্তা অবরোধ

ছবিঃ ইনস্টাগ্রাম

Latest News

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন

Video: উদ্দাম নাচ যুবতীর ‘আফগান জালেবি’ গানের সঙ্গে, মন ভালো করা নাচের ভিডিও দেখুন।  ড্যান্স ভিডিও একটি মাধ্যম যা মানুষদের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img