30 C
Kolkata
Thursday, May 2, 2024

Amrapali Dubey Song: নিরহুয়া–আম্রপালির নাচ ঘর বন্ধ করে ‘ধড়ক জল ছাথিয়া’ গানে রোমান্সের সীমা ঊর্ধ্বমুখী

Must Read

সম্প্রতি আবার নেটদুনিয়ায় জগতে একটি ভোজপুরি গান দারুন ভাইরাল। গানে দেখা গিয়েছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে সাথে দীনেশ লাল যাদবকে দেখা যাচ্ছে।

এনারা দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির অন্যতম প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্স রীতিমতো উষ্ণতা ঊর্ধ্বমুখী। সেটা আর বলার দরকার নেই। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমেই সেই ঝলক নজর কেড়েছে নিয়েছে একাংশের। এর ভিউজ এখনকোটির ঘরে।

আরও পড়ুন -  আম্রপালি রাগ ভাঙ্গালেন বুকের আঁচল সরিয়ে নিরাহুয়ার কাছে গিয়ে, বাচ্চাদের সামনে দেখা যাবে না

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, লাস্যময়ী এবং সুন্দরী প্রথম তালিকার অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘ধাধাক জালা ছাতিয়া’ নামের হিট হরিয়ানভি গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বন্ধ ঘরে ক্যামেরার সামনেই চূড়ান্ত ঘনিষ্ঠ হয়েছিলেন এই দুইজনে।

আরও পড়ুন -  অভিষেক বন্দ্যোপাধ্যায় পুজো দিয়ে প্রচার শুরু করলেন, ভবানীপুরে উপনির্বাচন

তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য ভোজপুরি দর্শকরাও বেশ উপভোগ করেছিলেন,আর বলার দরকার নেই। পর্দার এই দৃশ্যে স্বামী ও স্ত্রী হিসেবেই মাখামাখি প্রেমের দৃশ্যে দেখা মিলেছিল। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের মাঝে।

‘নীরাহুয়া মিউজিক ওয়ার্ল্ড’ নামক ইউটিউব চ্যানেল থেকেই এই ভিডিওটি ৬ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। এখন সেটি ২ কোটির মানুষের কাছে চলে গেছে। উল্লেখ্য, গানটি জনপ্রিয় ভোজপুরি ছবি ‘রাম লক্ষণ’এর গান। কয়েকবছর পার হয়ে গেলেও এই গানটির সূত্র নিয়ে দ্বিতীয় বার চর্চায় রয়েছেন, এই হিট ভোজপুরি অনস্ক্রিন তারকা জুটি।

আরও পড়ুন -  West Bengal Government Scheme: প্রতি বছর ১০ হাজার টাকা রাজ্য সরকারের এই প্রকল্পে পেয়ে যান, জানুন কিভাবে?

Latest News

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Bhojpuri: স্বপ্না চৌহানের সঙ্গে জমজমাট রোমান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হয়ে গেল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।  ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img