32 C
Kolkata
Tuesday, May 14, 2024

অভিষেক বন্দ্যোপাধ্যায় পুজো দিয়ে প্রচার শুরু করলেন, ভবানীপুরে উপনির্বাচন

Must Read

 তৃণমূলের হয়ে লড়ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাকে টেক্কা দিতে হাজির বিজেপির প্রিয়াঙ্কা টিব্রেওয়াল ও সিপিআই(এম)-এর শ্রীজীব বিশ্বাসও। এবার ভোটের ময়দানে নেত্রীর হয়ে প্রচারে নেমে পড়লেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় সন্ধ্যায়। তিনি ভবানীপুর বিধানসভা লাগোয়া লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়াম কেন্দ্রের ভোটার ও বিশিষ্টজনেদের নিয়ে এক ঘরোয়া বৈঠক করবেন।

আরও পড়ুন -  President: রাষ্ট্রপতি ২০১৯-২০’র জাতীয় সেবা প্রকল্প পুরস্কার প্রদান করলেন

করোনা বিধি এবং নির্বাচন কমিশনের নির্দেশকে মান্যতা দিয়ে কোনরকম বড় সমাবেশ, মিছিল বা রোড শো না করে, ছোট ছোট ঘরোয়া বৈঠক করে মমতার হয়ে ভোট চাওয়ার কৌশল নিয়েছে তৃণমূল কংগ্রেস, থাকছে ভোটপ্রচারের পর নৈশভোজের বন্দোবস্তও। অভিষেকের পাশাপাশি এদিন বৈঠকে থাকবেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম, দক্ষিণ কলকাতা তৃণমূলের সভাপতি তথা রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার, তৃণমূলের জয়হিন্দ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায়, মমতা বন্দ্যোপাধ্যায়ের মুখ্য নির্বাচনী এজেন্ট বৈশ্বানর চট্টোপাধ্যায়।

আরও পড়ুন -  চালু হচ্ছে বাস - অটো, ১ জুলাই থেকে, বিধিনিষেধ কিছুটা লাঘব

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img