33 C
Kolkata
Thursday, May 2, 2024

Bappi Lahiri: বাপ্পী লাহিড়ীর বন্ধ কথা, কেন ? প্রথম ডিস্কো বিটস নিয়ে আসেন বাপ্পী

Must Read

বাপ্পী লাহিড়ী (Bappi Lahiri) বাঙালি তথা ভারতবর্ষের গর্ব। ভারতে প্রথম ডিস্কো বিটস নিয়ে আসেন বাপ্পী।  তাঁকে ‘ইন্ডিয়ান আইডল’ এ বিশেষ অতিথি হিসাবে দেখা গিয়েছিল। কিন্তু শোনা যাচ্ছে, তাঁর কন্ঠস্বর নাকি স্তব্ধ হয়ে যেতে চলেছে। এই প্রসঙ্গে মুখ খুলেছেন তাঁর পুত্র বাপ্পা (Bappa Lahiri)। চলতি বছরের এপ্রিল মাসে বাপ্পী করোনায় আক্রান্ত হয়েছিলেন। গত এক বছর ধরে তাঁর ফুসফুস সংক্রান্ত কিছু সমস্যা দেখা দিয়েছে। প্রায়ই বাপ্পী সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে থাকেন। বাপ্পী করোনায় আক্রান্ত হলেও তাঁর পরিবারের সবাই সুস্থ ছিলেন। বাপ্পা জানিয়েছেন, করোনা থেকে সুস্থ হয়ে উঠলেও বাপ্পীর কন্ঠস্বরে পরিবর্তন এসেছে।

আমেরিকা থেকে ফেরার পর বাপ্পী করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাঁকে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে আইসিইউ-তে রাখা হয়েছিল। সেইসময় সংবাদমাধ্যমে তাঁর স্বাস্থ্য সংক্রান্ত আপডেট দিয়েছিলেন তাঁর কন্যা রিমা লাহিড়ী বনসল (Reema Lahiri Bansal)। কিন্তু করোনা বাপ্পীর কন্ঠস্বর বদলে দিলেও তা স্তব্ধ হয়ে যাওয়ার রটনা শুধুমাত্র গুজব। কারণ কন্ঠস্বর পরিবর্তিত হওয়ার জন্য বাপ্পীকে বেশি কথা বলে কন্ঠস্বরে চাপ দিতে বারণ করেছেন চিকিৎসক। ফলে বাপ্পী এখন বেশির ভাগ সময়ই চুপ করে থাকতে হচ্ছে তাঁর কন্ঠস্বর রক্ষার জন্য।

আরও পড়ুন -  Ukraine-Russian-War: ১৫ হাজার রুশ সেনার মৃত্যু ইউক্রেন যুদ্ধে, দাবি মার্কিন গোয়েন্দার

 কাজের মধ্যে নিজেকে ব্যস্ত রেখেছেন তিনি। ‘রোজ গার্ডেন’ নামক একটি দক্ষিণী ফিল্মের মিউজিক কম্পোজ করছেন বাপ্পী। এটি একটি অ্যাকশন ফিল্ম। চাড়ালওয়াড়া শ্রীনিবাস রাও (Chadalwara Srinivasa Rao) এর প্রযোজনায় ব্যস্ত।

Latest News

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না

Bhojpuri: উদ্দাম রোম্যান্সে মাতামাতি আম্রপালি, নিরাহুয়ার ঠোঁটে ঠোঁট লাগিয়ে, এই ভিডিওর গান বাচ্চাদের সামনে দেখা যাবে না।  ভোজপুরী ভিডিও সংঃ ভোজপুরী...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img