33 C
Kolkata
Tuesday, May 7, 2024

Puja Banerjee: রোজ শয্যাসঙ্গী ছিলেন প্রেমিক, বিয়ের ৬ মাস আগেই অন্তঃসত্ত্বা হয়েছিলেন পূজা

Must Read

বাংলা থেকে হিন্দি, টেলিভিশন জগতে বড় নাম পূজা বন্দ্যোপাধ্যায় (Puja Banerjee)। বহু ধারাবাহিকে নজরকাড়া অভিনয় করে জায়গা করে নিয়েছেন ভক্তদের হৃদয়ে।

তিনি শুধু ছোট পর্দা নয়, বড় পর্দাতেও দেখা গেছে এই অভিনেত্রীকে। যেমন ‘চ্যালেঞ্জ-২’ ছবিতে দেবের বিপরীতে অভিনয় করেন। হিন্দি ধারাবাহিক ‘দেবাধিদেব মহাদেব’ ধারাবাহিকে পার্বতীর চরিত্রে তাকে দেখেই মুগ্ধ হয়েছিলেন তার প্রিয় ভক্তরা। এই সময়ে তিনি অভিনয় নিয়ে ততটা সচল নয়। কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ ভালো সক্রিয় থাকেন এই অভিনেত্রী। অভিনেত্রীর বাস্তবিক জীবনে আছে নানা উত্থান এবং পতনের গল্প।

আরও পড়ুন -  Jagnoor Aneja: হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ‘লাভ স্কুল’ খ্যাত জুগনূর আনেজা

নিজেকে নিয়ে তেমন রাখঢাক রাখেন না অভিনেত্রী। প্রথম থেকেই খোলামেলা স্বভাবের। একবার এক সাক্ষাৎকারে নিজের ফেলে আসা সময় নিয়ে সব কিছু বলেছিলেন। তিনি জানান তার সেই অন্ধকারাচ্ছন্ন জীবনের কথা। জানান যে, তিনি তার প্রথম প্রেমিকের সঙ্গে মাত্র ১৫ বছর বয়সে বাড়ি ছেড়ে পাড়ি দিয়েছিলেন মুম্বইয়ে। ২০০৭ সালে তিনি বিয়ে করেন অর্ণয় চক্রবর্তীকে। সেই সম্পর্কের কেমেস্ট্রি বেশিদিন মধুময় ছিল না। দুইজনের মতবিরোধ থেকে তিক্ততার জন্ম নেয় সম্পর্কে। একে অপরের সঙ্গে দূরত্ব তৈরি হয়। অভিনেত্রী বলেন, “একসময় যাকে নিয়ে ভবিষ্যতের স্বপ্ন দেখেছিলাম ও যার জন্য সব ত্যাগ করেছিলাম, তার সঙ্গেই সম্পর্কের তিক্ততা বাড়তে থাকে”। জানা গেছে, শেষমেষ ২০১৩ সালে তাদের বিবাহবিচ্ছেদ হয়ে যায়।

আরও পড়ুন -  VIDEO: দুর্দান্ত নাচের পারফর্ম করে দর্শকদের হৃদয় জয় করলেন সুনিতা বেবি

সম্পর্ক ভাঙার পর অভিনেত্রী মুম্বইয়ে এক থাকতে আরম্ভ করেন। সেখান থেকেই তার অভিনয়ে পুরোপুরি নিযুক্ত হওয়া। তারপর তিনি সম্পর্কে জড়ান কুণাল ভার্মার সঙ্গে। ২০২০ সালের মার্চ মাসে আইনি বিয়ে করেন। অভিনেত্রী যে এই বিয়ের আগেই অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েছিলেন, তা বোঝা গিয়েছিল সহজেই। বিয়ের ৬ মাস পরেই সন্তানের জন্ম দিয়েছিলেন। এর ঠিক একবছর পর ২০২১ সালের ১৬ নভেম্বর বিবাহের প্রচলিত রীতিনীতি মেনে গাঁটছড়া বাঁধেন আবার।

আরও পড়ুন -  Saira Banu: ICU-তে ভর্তি সায়রা বানু, হৃদরোগে আক্রান্ত

প্রসঙ্গত, এই বাঙালি অভিনেত্রীর অভিনয়ের কেরিয়ার বেশ লম্বা। বহু হিন্দি ধারাবাহিকে কাজ করে ফেলেছেন। এর সাথে বাংলা বিনোদন জগতেও কাজ করেছেন। এমন কি দেখা গেছে তেলেগু ছবিতেও। ২০১১ সালে ‘বীরু থেড়া’ ছবিতে কাজ করেছিলেন। তারপর ‘ঝলক দিখলা যা’, ‘কমেডি নাইটস বাঁচাও’ রিয়্যালিটি শোয়ে কাজ করেছিলেন। পাশাপাশি ২০১৬ সালে ‘বিগ বস বাংলা’য় প্রতিযোগী হিসাবে অংশগ্রহণ করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Latest News

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা

Video: দিপালীর অপূর্ব বেলি ড্যান্স হিন্দি গান চালিয়ে, ভিডিও দেখার জন্য লম্বা লাইন দিয়েছেন পুরুষরা। এই নতুন প্রজন্মের সামনে সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img