34 C
Kolkata
Friday, May 3, 2024

Dev: টিভির পর্দাতেই দেখতে পাবেন, দেবের ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’

Must Read

 দেব (Dev) প্রযোজিত ফিল্ম ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা শোনা গিয়েছিল। কিন্তু এবার শোনা গেল, এই ফিল্ম প্রেক্ষাগৃহে মুক্তির পরিবর্তে মুক্তি পেতে চলেছে ওটিটি প্ল্যাটফর্ম এবং টেলিভিশনে।

স্টার জলসার পর্দায় 10 ই অক্টোবর, দুপুর দু’টোর সময় হতে চলেছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র গ্র্যান্ড প্রিমিয়ার। একই সঙ্গে এটি মুক্তি পেতে চলেছে ডিজনি প্লাস হটস্টার ওটিটি প্ল্যাটফর্মে। অনেকেই ভেবেছিলেন, দেব অভিনীত ফিল্ম ‘গোলন্দাজ’-এর সঙ্গে দেব প্রযোজিত ফিল্ম ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র জোর টক্কর হবে এই পুজোয়। কিন্তু বিশেষজ্ঞরা সতর্ক করছেন করোনার তৃতীয় ঢেউ নিয়ে। এই তৃতীয় ঢেউয়ে সবচেয়ে বেশি সংক্রামিত হওয়ার আশঙ্কা রয়েছে অনূর্ধ্ব আঠারো জেনারেশনের। ফলে শিশুদের সুরক্ষার কথা মাথায় রেখে তাদের জন্য বানানো ছবি মুক্তি পেতে চলেছে টিভির পর্দায় ও ওটিটি-তে। যাতে করোনার তৃতীয় ঢেউ তাদের স্পর্শ না পারে, এই কথা ভেবেই নিজের দূরদর্শিতার পরিচয় দিয়েছেন দেব।

আরও পড়ুন -  কাঁপলো দিল্লি-লাহোর, আফগানিস্তানে শক্তিশালী ভূমিকম্পে

পরিস্থিতি ঠিকঠাক হলে পরবর্তী কালে দেব ভাববেন এই ফিল্মের হল রিলিজের কথা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ফিল্মের ট্রেলার। সুপারহিট ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র ট্রেলার মুক্তির কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। নেটিজেনদের একাংশ এই ফিল্মের সঙ্গে সত্যজিত রায় (Satyajit Ray) নির্মিত ‘গুপী গাইন, বাঘা বাইন’, ‘হীরক রাজার দেশে’-র মতো ফিল্মের মিল পেয়েছেন। ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র একটি অন্যতম আকর্ষণ হল দক্ষিণী ফিল্ম ‘বাহুবলী’-র সেট। ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-র কিছু অংশ শুট হয়েছে রামোজী ফিল্ম সিটিতে নির্মিত ওই বিশেষ সেটে। এই প্রথম কোনো বাংলা ফিল্মে দেখা যেতে চলেছে ‘বাহুবলী’-র সেট।

আরও পড়ুন -  ফরেস্ট অফিসারদের ক্যামেরায় দেখা মিললো বিরল প্রজাতির পেঁচার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

কমেডি অথচ বার্তাবাহী ফিল্ম ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’-তে হবুচন্দ্র রাজা ভূমিকায় অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। রানী কুসুমকুমারীর ভূমিকায় অভিনয় করছেন অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)। গবুচন্দ্র মন্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন খরাজ মুখোপাধ্যায় (Kharaj Mukherjee)। বিখ্যাত কথাশিল্পী দক্ষিণারঞ্জন মিত্র মজুমদার (Dakhkhinaranjan Mitra Majumder) রচিত ‘সরকার মশাইয়ের থলে’ ও ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ অবলম্বনে নির্মিত হয়েছে অনিকেত চট্টোপাধ্যায় (Aniket Chatterjee) পরিচালিত এই ফিল্ম।

আরও পড়ুন -  Gourab-Solanki: গৌরব ও শোলাঙ্কি, ‘গাঁটছড়া’ বাঁধতে চলেছেন

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img