36 C
Kolkata
Thursday, May 16, 2024

ফরেস্ট অফিসারদের ক্যামেরায় দেখা মিললো বিরল প্রজাতির পেঁচার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সম্প্রতি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে এক বিরল প্রজাতির প্যাঁচার দেখা মিলল। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ভাইরাল হয়ে গেছে। কারণ পেঁচাকে অনেক সময় লক্ষ্মীর বাহন হিসেবে মানুষ পুজো করে থাকে। তাই পেঁচা কোথাও দেখতে পাওয়া মানে সেখানে মা লক্ষ্মীর আগমন হয়েছে এটাই অনেক মানুষ ভেবে থাকেন তবে এটি লক্ষ্মী পেঁচা নাকি ভুতুম পেঁচা এই নিয়ে মানুষের মধ্যে যথেষ্ট মতানৈক্য রয়েছে।

আরও পড়ুন -  নন্দীগ্রামের জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায়

পেঁচা টির গায়ে হলুদ কাল ডোরাকাটা দাগ আছে। সাধারণত লক্ষ্মী পেঁচা সাদা রংয়ের হয়। এমনটাই বক্তব্য নেটিজেনদের। তবে সমস্ত প্রশ্নের ঊর্ধ্বে গিয়েও পেশাটিকে দেখতে এত সুন্দর লাগছে, যে প্রত্যেকে দেখে মুগ্ধ হয়েছেন। তবে এই পেঁচা ডিজে ক্ষুধার্থ আছে তা দেখেই বোঝা যাচ্ছে কারণ পেশাটিকে কিছু দেওয়ার সাথে সাথে একেবারে গবগব করে খেয়ে নিচ্ছে সে। পেঁচাটি উদ্ধার করতে বোধহয় বনদফতরের কর্মীর আগমন হয়েছে। ভিডিওটি দেখে এমনটাই বোঝা যাচ্ছে। তবে ভিডিওটি কোথায় তা দেখে খুব একটা বুঝতে পারা যাচ্ছে না। সাধারণ মানুষ এটি দেখে শুধু নিজেরাই যে আনন্দ উপভোগ করেছেন তা নয়, পুরো বিষয়টিকে ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ছেড়ে দিয়েছেন সাধারণ মানুষের জন্য।

আরও পড়ুন -  Lata-Asha: দিদির মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায়, বোন আশা ভোঁসলে

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, কখনো মানুষের কোন প্রতিভা, কখনও আবার এমন পশু পাখির ভিডিও। আগেকার দিনের এমন পশু পাখির ভিডিও দেখার জন্য মানুষকে নির্ভর করতে হতো টেলিভিশনের পর্দার ওপর। কিন্তু বর্তমানে হাতে একটা এন্ড্রয়েড ফোন থাকলে আর সোশ্যাল মিডিয়ায় একটু ঘাটাঘাটি করলে খুব সহজে দেখতে পাওয়া যায়।

আরও পড়ুন -  Kolkata Metro: শনিবার থেকে এক মাস পর্যন্ত মেট্রো পরিষেবায় একটি বড় পরিবর্তন, নতুন মেট্রো সময় সারণী দেখুন

Latest News

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন

হাঁটুর বয়সী যুবক কাকিমার গোপন চাহিদা মেটালেন, এই শর্টফিল্ম একা একা দেখবেন ( Kakima's secret needs are met by...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img