34 C
Kolkata
Sunday, May 19, 2024

Lata-Asha: দিদির মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায়, বোন আশা ভোঁসলে

Must Read

 চলে গিয়েছেন এই পরিবারের লক্ষ্মী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। চিরকাল লতা ও তার বোন আশা ভোঁসলে (Asha Bhonsle)-র সম্পর্ক নিয়ে অনেকেই অনেক কথা বলছেন। কিন্তু লতা বরাবর বলেছেন, তাঁরা দুজনেই যথেষ্ট ঘনিষ্ঠ। সমস্ত বিতর্কের অবসান ঘটিয়ে আশা এবার শেয়ার করলেন দিদির সঙ্গে তাঁর শৈশবের ছবি।

রবিবার শিবাজী পার্কের শ্মশানে লতাদিদির অন্তিম ক্রিয়ায় উপস্থিত ছিলেন আশা। শোকস্তব্ধ আশা দিদির দিকে শূন্য চোখে তাকিয়েছিলেন। এরপর গভীর রাতে শৈশবের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, ছোটবেলাটা দারুণ ছিল। ছবিতে দেখা যাচ্ছে, একটি কাঠের পাটাতনের উপর বসে রয়েছেন আশা। পাশে দাঁড়িয়ে রয়েছেন লতা। ছবিতে আশা জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি। অনুরাগীরা ছবির কমেন্ট বক্সে আশাকে শক্ত থাকার পরামর্শ দিয়েছেন। হৃত্বিক রোশন (Hritwik Roshan) পোস্ট করেছেন একটি হার্ট ইমোজি। লতা ও আশার দূর সম্পর্কের নাতি অভিনেতা সিদ্ধান্ত কাপুর (Sidhdhant Kapoor) তাঁকে অনেক ভালোবাসা জানিয়েছেন।

আরও পড়ুন -  Lata Mangeshkar: সুরসম্রাজ্ঞী, কত টাকার সম্পত্তি রেখে গেলেন লতা মঙ্গেশকর?

লতার সেক্রেটারি গণপতরাও ভোঁসলে (Ganpatrao Bhonsle)-কে পালিয়ে বিয়ে করেছিলেন আশা। এই কারণে তাঁর উপর মনঃক্ষুণ্ণ হয়েছিলেন লতা। কারণ গণপতরাও-এর বয়স ছিল দ্বিগুণ ও তিনি আগে থেকেই বিবাহিত ছিলেন। কিন্তু তারপর আরব সাগর দিয়ে বয়ে গিয়েছে অনেক জল। লতা ও আশার সম্পর্ক নিয়ে চর্চা হলেও আশাকে ক্ষমা করেছেন লতা।

 

View this post on Instagram

 

A post shared by Asha Bhosle (@asha.bhosle)

শেষ সময়ে দিদিকে দেখতে ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ছুটে গিয়েছিলেন আশা। কিন্তু আশারও বয়স কম নয়। ফলে করোনা বিধি মেনে তাঁকে দেখা করতে দেওয়া হয়নি লতার সাথে। কিন্তু এদিন প্রভুকুঞ্জের বাড়ি থেকে শিবাজী পার্কের শ্মশান অবধি দিদির শেষযাত্রায় সঙ্গী ছিলেন আশা।

আরও পড়ুন -  Lata Mangeshkar: স্তব্ধ কোকিলকণ্ঠ, প্রয়াত লতা মঙ্গেশকর

Latest News

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি

পর পুরুষের সাথে সম্পর্ক রং দেওয়ার নাম করে, নির্জনে দেখুন এই শর্ট ফিল্মটি।  Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img