29 C
Kolkata
Friday, May 3, 2024

Shruti Das: জঙ্গলে প্রেমিক স্বর্ণেন্দুকে পাশে নিয়ে গান গাইছেন ‘নোয়া’ ! রইলো ভিডিও

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   বাংলা টেলিভিশনের অতি জনপ্রিয় নাম শ্রুতি দাস। ধারাবাহিকের সংখ্যা ২। ত্রিনয়নী থেকে দেশের মাটি- দুই ধারাবাহিকে নিজের অভিনয় দিয়ে টেলি মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন। ত্রিনয়নীর নয়ন হোক দেশের মাটির নোয়া দুই চরিত্রে সাবলীল অভিনয় দিয়ে বাঙালি দর্শকের খুব প্রিয় পাত্রী হয়ে উঠেছেন শ্রুতি। তবে অভিনেত্রীর আরো একটি গুনের জন্য তিনি বেশ খ্যাত। স্পষ্টবক্তা শ্রুতি। কোনো কথা রাখ ঢাক করে বলেন। স্পষ্ট কথায় কোনো কষ্ট নেই।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

শ্রুতির অভিনয়, গানের গলা, নাচ সবই ভালো করে রপ্ত করেছেন। নিজের দক্ষতায় টলিপাড়াতে বেশ জনপ্রিয়। তবু অভিনেত্রী নিজের গায়ের রঙ নিয়েও বারবার নানা কটাক্ষের মুখে পড়েছেন তিনি। ট্রোলিং বহুবার হয়েছেন তেমনই মোক্ষম জবাব ও দিয়েছেন তিনি। প্রায়দিনই অচেনা অচেনা কিছু কুরুচিকর ব্যক্তিদের নানান কুমন্তব্য শুনতে হয় অভিনেত্রীকে, তবে এই মানুষদের নোংরা মানসিকতার সঙ্গে এখন অনেকটাই খাপ খাইয়ে নিয়েছেন শ্রুতি। কিছুদিন আগেই তাঁকে নিয়ে কুরুচিকর মন্তব্য সোশ্যাল মিডিয়ায় করার জন্য লালবাজার সাইবার সেলে অভিযোগ করেছিলেন। অভিনয়ের পাশাপাশি অবসর সময় পেলেন অভিনেত্রী গান গেয়ে ওঠেন। নিজের সোশ্যাল মিডিয়ার পেজে বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। ইনস্টা রিল থেকে শুরু করে ছবি, শেয়ার করতে ভোলেননা কখনই। পাশাপাশি নিজের গানের ভিডিও শেয়ার করেন নিজের সোশ্যাল মিডিয়ায়। যা মুগ্ধ করে নেট-নাগরিকদের।

আরও পড়ুন -  ঐতিহ্যবাহী প্রাচীন মন্দির, পশ্চিম বাংলা ও ঝাড়খন্ড সীমান্ত আসানসোলের অবস্থিত মা কল্যানেশ্বরী মন্দির

এমনকি প্রেমিকের সাথে কাটানো নানান মুহূর্ত তিনি লেন্সবন্দী করে শেয়ার করেন। সম্প্রতি শ্রুতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে নিজের গান গাওয়ার কিছু ছবি শেয়ার করেছেন। এই ছবি দেখে বোঝা যাচ্ছে অভিনয় থেকে ছুটি নিয়ে কোনও এক ট্যুরে বেরিয়ে পড়েছেন অভিনেত্রী। আর সেই ট্যুর থেলে নেওয়া হয়েছে এই ভিডিয়োগুলি। কোথায় ঘুরতে গিয়েছেন তা স্পষ্ট না হলেও, শ্রুতির ইনস্টাগ্রাম পোস্টের লোকেশন বলছে কোনো এক গভীর জঙ্গলের মাঝে এক টেন্টে রয়েছেন। তবে অভিনেত্রী একা না তাঁর সাথে রয়েছেন প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দারও। আর একসঙ্গেই এই যুগল গলা মিলিয়েছেন, কখনও আবার শ্রুতি নিজের সুরেলা কন্ঠ দিয়ে একাই গান গেয়েছেন। অভিনেত্রীর এই গান সকলের মন জয় করে নিয়েছেন অভিনেত্রী। তুমুল ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img