35 C
Kolkata
Monday, May 6, 2024

রশ্মিকা দক্ষিনী নায়ককে বিয়ে করছেন, তিনি কে ?

Must Read

 নতুন সম্পর্কের গুঞ্জন শোনা যাচ্ছে। গতবছর থেকেই শুরু হয়েছে। প্রায়ই একসাথে দেখা মিলছে জনপ্রিয় দক্ষিণী জুটি বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দনার। এমনকি বছরের শেষ দিনটা একসাথে গোয়াতে কাটিয়েছেন এই জুটি। সম্প্রতি শোনা গেছে তারা নাকি বিয়ের প্রস্তুতি শুরু করে দিয়েছেন।

বড়পর্দায় দুজনকে একইসাথে ‘গীত গোবিন্দম’ এবং ‘ডিয়ার কমরেড’ ছবিতে কাজ করতে দেখা গিয়েছে। এই দুটি দক্ষিণী ছবি রীতিমতো বক্সঅফিস ছাপিয়ে গিয়েছিল। প্রত্যাশার থেকে অনেক বেশি ব্যবসা করেছিল এই দুটি ছবি, তা বলাই বাহুল্য। এই মুহূর্তে থেকে থেকেই পাপারাজিৎদের ক্যামেরায় একসাথে ধরা দিচ্ছেন তারা। কখনো জিমের বাইরে, আবার কখনো একই গাড়িতে করে যেতে দেখা যাচ্ছে তাদের। বর্তমানে এই সমস্ত বিষয় তাদের সম্পর্ক নিয়ে গুঞ্জন বাড়িয়েছে আরো।

আরও পড়ুন -  জয় করলেন আদিবাসীদের মন

মুম্বাইতে দিন কাটছে এই তারকা জুটির। মুম্বাইতে দিন কাটানোর অন্যতম কারণ নাকি তাদের বিয়ের প্রস্তুতি। তবে নিজেদের সম্পর্ক নিয়ে কিংবা বিয়ে নিয়ে এখনো পর্যন্ত প্রকাশ্যে কোনো মন্তব্য করতে শোনা যায়নি তাদের। নিজেদের সম্পর্ক নিয়ে গোপনীয়তা রাখতে কোনরকম খামতি রাখেননি দেবেরাকোন্ডা ও রশ্মিকা। তবে মুম্বাই শহরে নাকি বেশ কয়েকবার একসাথে দেখা মিলেছে এই তারকা জুটির। এক নামি সংবাদপত্রের হাত ধরেই এই সংবাদ প্রকাশ্যে উঠে এসেছে।

আরও পড়ুন -  এমন কাণ্ড করলেন বিছানায় শার্লিন চোপড়া, নেটনাগরিকরা চোখ বন্ধ করলেন এই video দেখে

বড়দিনের আগেই রশ্মিকা মন্দনা ও আল্লু অর্জুন অভিনীত ছবি ‘পুষ্পা : দ্যা রাইজ’ মুক্তি পেয়েছে বড়পর্দায়। বক্স অফিসে সারাদেশ মিলিয়ে ২০০ কোটির গণ্ডি ছুড়ে ফেলেছে এই ছবি। তেলেগু ছাড়াও একাধিক ভাষায় ডাবিং হয়েছে এই ছবি। মুক্তি পাওয়ার পরেই তুমুল প্রতিযোগিতার মাঝে পরতে হয়েছিল এই ছবিকে, তাও বক্সঅফিস কাঁপিয়েছে পুষ্পা। বর্তমানে দর্শকদের মধ্যে অভিনেত্রী শ্রীভাল্লী নামেই পরিচিত। অন্যদিকে বিজয় দেবরাকোন্ডা অভিনীত ছবি ‘লাইগার’এর ট্রেলার মুক্তি পেয়েছে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে চ্যাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডেকে।

আরও পড়ুন -  দৈনিক সংক্রমণে আবার ফের চোখ রাঙাচ্ছে করোনা, অশনি সংকেত

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img