33 C
Kolkata
Thursday, May 16, 2024

দৈনিক সংক্রমণে আবার ফের চোখ রাঙাচ্ছে করোনা, অশনি সংকেত

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   দীর্ঘ বেশ কয়েকদিন পরে আবারো দৈনিক সুস্থতার থেকে বেশি দৈনিক করণা আক্রান্তের সংখ্যা। যদিও একদিনে মৃতের সংখ্যা অনেকটা কমেছে কিন্তু স্বাস্থ্যমন্ত্রকের প্রকাশিত বুলেটিন অনুযায়ী গত ২৪ ঘন্টায় দেশে নতুন করে করোনাভাইরাস আক্রান্ত হয়েছেন ৪১,৮০৬ জন মানুষ। অন্যদিকে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩ কোটি ৯ লাখ ৮৭ হাজার ৮৮০জন।

আরও পড়ুন -  করোনা একেবারে তলানিতে, তবুও কেন নির্বাচন হচ্ছে না ? কমিশনের কাছে আর্জি পেশ তৃণমূলের

করোনাভাইরাস এর মৃতের সংখ্যা কিছুটা কমেছে। গত ২৪ ঘন্টায় করণা ভাইরাসের কারণে মৃত্যু হয়েছে ৫৮১ জন এর। করোনাভাইরাসের মৃত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৪ লক্ষ ১১ হাজার ৯৮৯ তে। সর্বমোট সুস্থ হয়েছেন ৩ কোটি ১ লক্ষ ৪৩ হাজার ৮৫০ জন। বর্তমানে সক্রিয় রোগী আছেন ৪ লক্ষ ৩২ হাজার ৪১ জন। ভারতে করোনা ভাইরাসের টিকা করনের সংখ্যার বাড়ানো হয়েছে। গত 24 ঘন্টায় ৩৪,৯৭,০৫৮ জন টিকা পেয়েছেন। ফলে সর্বমোট ভ্যাক্সিনেটেড মানুষের সংখ্যা গিয়ে দাঁড়িয়েছে ৩৯,১৩,৪০,৪৯১ তে। এছাড়াও করোনাভাইরাস এর টেস্টিং এর সংখ্যা আরো বাড়ানো হয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্যমন্ত্রক। জানা যাচ্ছে, ইতিমধ্যেই ৪৩.৮০ কোটি মানুষের টিকাকরণ করা হয়েছে।

আরও পড়ুন -  Khelaghor: শান্টুর বউ পূর্ণার আসল রূপ, ভিডিও দেখুন

গত ২৪ ঘন্টায় করোনাভাইরাস এর নতুন করে আক্রান্ত হয়েছেন ৪১,৮০৬ জন। কিন্তু সুস্থ হয়েছেন ৩৯,১৩০ জন। সুতরাং দৈনিক সুস্থতার হারের থেকে দৈনিক আক্রান্তের সংখ্যা বেশি। ভ্যাক্সিনেশন এর সংখ্যা বাড়লেও এই সমস্ত রিপোর্ট বিশেষজ্ঞদের মাথায় চিন্তার ভাঁজ ফেলেছে।

আরও পড়ুন -  এবার করোনা আক্রান্ত হলেন নব্বইয়ের দশকের ব্লকবাস্টার ছবি ‘আশিকী’ ছবির নায়ক রাহুল রায়

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img