27 C
Kolkata
Thursday, May 9, 2024

জয়েন এন্ট্রান্স পরীক্ষার দিন পরীক্ষার্থী ও অভিভাবকদের যাতে স্টাফ স্পেশাল ট্রেনে উঠতে দেওয়া হয়, আর্জি মমতার

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   পরীক্ষার দিন, স্টাফ স্পেশাল ট্রেনে উঠতে দেওয়া হয় তার জন্য পূর্ব রেল কে আবেদন জানিয়ে চিঠি লিখল শাসক দল। পূর্ব এবং দক্ষিণ পূর্ব রেলওয়ে কে এই চিঠি পাঠানো হয়েছে ইতিমধ্যেই। আগামী শনিবার অর্থাৎ ১৭ই জুলাই জয়েন্ট এন্ট্রান্স প্রবেশিকা পরীক্ষা রাখা হয়েছে। সেই দিন যাতে ছাত্র-ছাত্রীদের কোন অসুবিধা না হয় তার জন্য পূর্ব এবং দক্ষিণ পূর্ব রেলওয়ে কে চিঠি দেওয়া হয়েছে।

আরও পড়ুন -  বিপদজনক অবস্থায় রয়েছে কংসাবতী নদীর উপর লোহার পাত

আপাতত যেহেতু লোকাল ট্রেন সম্পূর্ণরূপে বন্ধ তাই এই মুহূর্তে স্টাফ স্পেশাল ট্রেন একমাত্র ভরসা হয়ে উঠেছে প্রত্যেকদিন রেল ব্যবহারকারী মানুষের জন্য। আগামী শুক্রবার থেকে নতুন নিয়ম কার্যকর হবে পশ্চিমবঙ্গে। এই নতুন নিয়মে অর্ধেক যাত্রী নিয়ে মেট্রো চলাচল করার অনুমতি দেওয়া হয়েছে। কিন্তু লোকাল ট্রেন এখনো পর্যন্ত বন্ধ থাকছে। তাই পূর্ব রেলওয়ে কাছে শুধুমাত্র একটাই রাস্তা আছে খোলা সেটা হল স্টাফ স্পেশাল ট্রেন।

আরও পড়ুন -  South Eastern Railway: দক্ষিণ-পূর্ব রেলের জাতীয় একতা দিবস উদযাপন

মেট্রো বন্ধ থাকবে শনি এবং রবিবার। অর্থাৎ যেদিন জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষা হবে সেই দিন মেট্রো পরিষেবা সম্পূর্ণরূপে বন্ধ। তার মধ্যে এখন লোকাল ট্রেন পরিষেবা চলছে না। এই পরিস্থিতিতে চরম সমস্যার মুখে পড়তে পারে পরীক্ষার্থীরা এমনটাই মনে করছে রাজ্য সরকার।

আরও পড়ুন -  Durga Pujo: রাতভর চলবে ৫০ জোড়া অতিরিক্ত লোকাল ট্রেন, দুর্গাপূজোয়, সিদ্ধান্ত নিয়েছে পূর্ব রেলওয়ে

পরীক্ষার্থী ও তাদের অভিভাবকদের স্টাফ স্পেশাল ট্রেনে চড়ার অনুমতি দেওয়া হোক। যদিও এখনও পর্যন্ত রেলওয়ে তরফ থেকে এই বিষয়ে কোন সিদ্ধান্ত জানানো হয়নি। পূর্ব রেলওয়ে জানিয়েছে, তারা রাজ্য সরকারের আবেদন পেয়েছে এবং খুব শীঘ্রই তারা নিজেদের সিদ্ধান্ত ঘোষণা করবে।

Latest News

Muskan Baby: ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল

Muskan Baby:ব্রেক ডান্স করে দেখালেন মুসকান বেবি সাদা কুর্তিতে, ভিডিও ইন্টারনেটে ভাইরাল।  হরিয়ানভি নাচ: হরিয়ানা, ভারতের উত্তরের একটি রাজ্য, তার সমৃদ্ধ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img