34 C
Kolkata
Friday, May 17, 2024

Khelaghor: শান্টুর বউ পূর্ণার আসল রূপ, ভিডিও দেখুন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    শ্রেণিবৈষম্যের প্রেক্ষাপটে অন্য ধাঁচের প্রেমের গল্প বলতেই এই খেলাঘর ধারাবাহিক শুরু হয়। ভাগ্যের কারণেই শান্তু ও পূর্ণার জীবনে আসে নানা ঘটনা। শান্তু স্থানীয় একটি রাজনৈতিক দলের নেতার পোষা গুন্ডা। পূর্ণা একটি বড়লোক বাড়ির মেয়ে। পূর্ণার বাড়ি থেকে একটি ভালো পাত্রের জন্য বিয়ে দিতে চায়। বিয়ে ঠিক হয়, কিন্তু বিয়ের আগেই আচমকা শান্তুর সাথে বিয়ে হয়ে যায়।

প্রথম বার একজন মানুষের সঙ্গে দেখা, এবং তাঁর সঙ্গেই পূর্ণার বিয়ে হয়। বিয়ের পর শান্তুর সাথেই সংসার করতে চলে আসে এক্কেবারে বস্তিতে। সংসার করার সময় পূর্ণা শপথ নেয় শান্তুকে সে ভালো করবেই। এই নিয়ে বেশ টানটান পর্ব শুরু হয়। খুব স্বল্প সময়ে এই ধারাবাহিক বেশ জনপ্রিয় হয়ে ওঠে। টিআরপিতেও থাকে বেশ ভালো। এখন পূর্ণার ভালোবাসায় শান্তু ভালো ছেলেতে পরিণত হয়েছে।

পূর্ণার ভালো নাম হল স্বীকৃতি। অভিনেত্রীর পাশাপাশি এই মেয়ে কলকাতার জনপ্রিয় মডেল। ‘পি.সি.চন্দ্র গোল্ডলাইট দিভা’ সৌন্দর্য প্রতিযোগিতার মাধ্যমে গ্ল্যামার জগতে পা রাখেন স্বীকৃতি। প্রতিযোগিতায় স্বীকৃতি ফার্স্ট রানার আপ হয়েছিলেন।

আরও পড়ুন -  রূপে মুগ্ধ ক্যপ্টেন কোহলি, শুরু করলেন নাচ ! রইলো ভিডিও, কার জন্য নাচ করলেন ?

 তিনি র‍্যাম্প মডেলিং করেছেন। অভিনয়ের পাশাপাশি স্বীকৃতি একজন দক্ষ নৃত্যশিল্পী ও গায়িকা। স্টার জলসার বিখ্যাত ধারাবাহিক ‘খেলাঘর’ এ পূর্ণাকে সবসময় ইন্ডিয়ান লুক অর্থাৎ শাড়িতে বেশি দেখা গেলে বাস্তবে তাঁকে চেনা যায়না। বাস্তবে বেশ স্টাইলিশ অভিনেত্রী। তা অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পেজ দেখলে বোঝা যায়। শাড়িতে মিষ্টি মেয়েটা নিজের ফ্যাশন সেন্সে কাঁপিয়ে দিলেন নেটপাড়া। স্বীকৃতি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ ভালোই সক্রিয়। তাঁর অনুরাগীর সংখ্যাও নেহাত কম নয়। সম্প্রতি অভিনেত্রী ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও আপলোড করেছেন। যা দেখে নেট দুনিয়া বেশ হইচই পড়ে যায়। এই ভিডিয়োতে তাকে দেখা গেল সাদা টি-শার্ট আর গ্রে কালারের জিন্স পরে নাচতে। ইংরেজী গানে চুটিয়ে নাচলেন সকলের প্রিয় পূর্ণা। আর ক্যাপশনে লিখেছেন, ‘নাচ আমাকে আনন্দ দেয়’। অভিনেত্রীর অসাধারণ নাচ আর এক্সপ্রেশন দেখে অনুগামীরাও ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও পোস্ট।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img