32 C
Kolkata
Friday, May 3, 2024

Madan Mitra: এবার মদন দা সিনেমায়, তৈরি হবে বায়োপিক, নেতার ভূমিকায় কে ?

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ    বর্ণময় চরিত্র বরাবর ফিল্মের পর্দায় আলাদা মাত্রা এনে দেয়। পশ্চিমবঙ্গের রাজনীতির আঙিনায় এখনও অবধি কামারহাটির বিধায়ক মদন মিত্র (Madan Mitra) এর বর্ণময়তা ও জনপ্রিয়তাকে কেউ টপকাতে পারেননি। সুতরাং এবার তাঁকে নিয়ে হতে চলেছে বায়োপিক।

পোড়খাওয়া রাজনীতিবিদ মদন মিত্রের জীবন ধরা পড়বে পরিচালক রাজা চন্দ (Raja Chanda) এর চিত্রনাট্য ও ক্যামেরায়। রঙিন পাঞ্জাবী ও রঙিন সানগ্লাস পরিহিত রাজনৈতিক নেতার রাজ এবার হবে ফিল্মের পর্দায়। তাঁর পায়ের ‘বস’ লেখা জুতোর স্টাইল হার মানায় ফিল্ম তারকাদের। ফিল্মের প্রি-প্রোডাকশন হয়ে গিয়েছে। শীঘ্রই শুরু হয়ে যাবে শুটিং। তবে মদন মিত্রের বায়োপিকের খবর ছড়িয়ে পড়তেই সকলের মনে প্রশ্ন জেগেছে মদন মিত্রের চরিত্রে কে অভিনয় করবেন! চরিত্রটি সকলের চোখে বর্ণময় হলেও চরিত্রে রয়েছে অনেক মোচড়, ঘাত-প্রতিঘাত। কিন্তু এখানেও চমক দিয়েছেন রাজা চন্দ। মদন মিত্রের বর্ণময় চরিত্রে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। তাঁর জন্য এই অভিজ্ঞতা হতে চলেছে অসাধারণ। ইতিমধ্যেই তাঁর সঙ্গে কথা ফাইনাল হয়ে গিয়েছে বলে জানিয়েছে ফিল্মের টিম।

আরও পড়ুন -  Yash Dasgupta: যশ প্রথম হিন্দি ছবির পোস্টার শেয়ার করলেন, ভীষণ লাস্যময়ী নায়িকা

কামারহাটির বিধায়ক মদন মিত্রের রাজনীতির বাইরেও রয়েছে আলাদা ফ্যান ফলোয়িং। ফেসবুকে এসে লাইভ করার সাথে সাথে ভক্তদের সাথে চুটিয়ে আড্ডা দেওয়া, ইন্সটাগ্রাম রিল বানানো, নিজের সমস্ত ছবি নিজে পোস্ট করা কিছুই বাকি নেই তাঁর। রাজনীতিবিদ মদন মিত্র এই মুহূর্তের সোশ্যাল মিডিয়া সেনশেসনও বটে। তাঁর গলায় ‘ওহ, লাভলী’ গান তো রীতিমতো সুপারহিট। এবার সেই সুপারহিট সেনশেসন আসতে চলেছেন বড় পর্দায়। এরপর তো বলতেই হবে, ‘ওহ, লাভলী’।

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img