27 C
Kolkata
Friday, May 10, 2024

জবার বিয়ে হয়েছে গায়ক নোবেল এর সাথে, মুখ খুললেন ‘কে আপন কে পর’ এর জবা

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   নেটদুনিয়ায় জবা ওরফে পল্লবী শর্মা (Pallavi sharma) ও বাংলাদেশের গায়ক নোবেল ( nobel) এর একটি ছবি ভাইরাল হয়েছিল। ছবিতে দেখা গিয়েছিল দুজনের গলায় মালা। নোবেলের পরনে পাঞ্জাবি ও পল্লবীর পরনে কমলা রঙের শাড়ি। নোবেল – জবার বিয়ে কবে হল, এই প্রশ্নে ভরে উঠেছিল সোশ্যাল মিডিয়ায়। পল্লবী জানিয়েছেন, তিনি একা থাকতে বেশি পছন্দ করেন। সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না তিনি। কিন্তু প্রতিবেশী ও বন্ধুবান্ধবদের কাছ থেকে তিনি জবার মিম ও ট্রোল সম্পর্কে জানতে পারেন। এমনকি যে নোবেলের সঙ্গে তাঁর মিম বানানো হয়েছে, তাকে তিনি চেনেন না। পল্লবীর কোনো আপত্তি নেই ‘জবা’ চরিত্রটি নিয়ে মিম বানানোয়। তাঁর মতে, ইদানিং ধারাবাহিকে নারী চরিত্র গুরুত্ব পায়। ফলে দর্শকদের সঙ্গে অনায়াসেই তাঁদের একটা সম্পর্ক গড়ে ওঠে। ফলে হাসি-মজা হতেই পারে। তা নিয়ে ক্ষতি নেই। কারণ এর মাধ্যমেই সেই নারী চরিত্র দর্শকদের মনে বেঁচে থাকে।

আরও পড়ুন -  অভিনেত্রী ঋতাভরী এবার থেকে শুধু বাড়ির জিনিস খাবেন, কেন ?

ছবিটি ছিল প্রকৃতপক্ষে একটি মিম। জবা হল স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘কে আপন কে পর’ এর নায়িকা। চার বছর ধরে চলেছিল ‘কে আপন কে পর’। সিরিয়ালে কাজের মেয়ে জবার বিয়ে হয়েছিল সম্ভ্রান্ত পরিবারের ছেলে পরমের সঙ্গে। পরমের সঙ্গে বিয়ের পর পড়াশোনা শিখে জবা আইনজীবি হয়ে যায়। এত অবধি সব ঠিক ছিল। কিন্তু চরম বিপদের সময় মাথা ঠান্ডা রেখে কাঁচি দিয়ে বোম নিষ্ক্রিয় করে জবা। নেটদুনিয়ায় জবার নাম হয়ে যায় অ্যামিবা।

আরও পড়ুন -  RTO New Rule: এই কাজ করুন বাড়ি থেকে বের হওয়ার আগে, না হলে জরিমানা

জা এবং জামাইয়ের হাতে হাড়িকাঠে জবার ধড় থেকে মাথা আলাদা হয়ে মারা যায় জবা। কিন্তু তারপরেই মাত্র একটা পাতলা ব্যান্ডেজের সাহায্যে ধড়ের সঙ্গে মাথা জুড়ে , অন্তত তখন সবার তাই মনে হয়েছিল, ফিরে এসেছিল জবা। এরপরেই সবাই বলতে থাকেন জবা সেই অ্যামিবা নামক এককোষী প্রাণীর মতো যাকে মেরে ফেলা অসম্ভব। নিজেকে নিয়ে এই ধরনের ট্রোল ও মিম দেখে কেমন লাগে জবার ?

আরও পড়ুন -  Nusrat-Yash: পার্টিতে ব্যস্ত নুসরত ! দুধের শিশুকে নিয়ে চিন্তা নেটিজেনদের !

Latest News

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

Web Series: এই ওয়েব সিরিজে রয়েছে উত্তেজনা পরিপূর্ণ, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img