33 C
Kolkata
Thursday, May 16, 2024

Former Prime Minister Manmohan Singh: প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং হাসপাতালে ভর্তি

Must Read

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং। বুধবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় দিল্লির ‘অল ইন্ডিয়া ইনস্টিটিউট অব মেডিক্যাল সায়েন্সেস’ (এইমস)-এ ভর্তি করা হয়।

 সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, গত সোমবার (১১ অক্টোবর) জ্বর ছিল মনমোহন সিংয়ের। তিনি এ থেকে সুস্থও হয়ে উঠেছিলেন। কিন্তু এরপর আবার দুর্বল হয়ে পড়েন।

আরও পড়ুন -  গুড ফ্রাইডে ও ইস্টার নিয়ে কিছু তথ্য

৮৯ বছর বয়সী এ কংগ্রেস নেতা গত এপ্রিলে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মাত্র ১০ দিনের মধ্যে পুরোপুরি সুস্থ হয়ে বাড়ি ফেরেন তিনি।

ভারতীয় নিউজ পোর্টাল ওয়ান ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, মনমোহন সিংয়ের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে জানিয়েছেন কংগ্রেস নেতা প্রণব ঝা। রুটিন চেকআপের জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  জলমগ্ন রবীন্দ্র সরণি

১৯৭১ সালে বাণিজ্য মন্ত্রণালয়ের উপদেষ্টা হিসেবে কাজে যোগ দেন মনমোহন সিং। পরে তিনি  অর্থমন্ত্রীর দায়িত্ব পালন করেন। ১৯৯১ থেকে ১৯৯৬ সাল পর্যন্ত এই পদে ছিলেন। মনমোহন সিং ১৩তম প্রধানমন্ত্রী হিসেবে ২০০৪ সালে শপথগ্রহণ করেন।

আরও পড়ুন -  Earthquake-Nepal: শক্তিশালী ভূমিকম্প নেপালে

Latest News

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়

Bhojpuri: রোমান্সের তুফান কাজল রাঘওয়ানির সঙ্গে খেসারি লাল যাদব, ভিডিওটি দারুন লোভনীয়।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও সং: সংস্কৃতি, ঐতিহ্য এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img