29 C
Kolkata
Sunday, May 12, 2024

Pakistani Bhabhi Seema: অবৈধভাবে ভারতে আসা পাকিস্তান থেকে, জেরার মুখে সীমা হায়দার, ভাইরাল ভিডিও

Must Read

সীমা হায়দার, অবৈধভাবে ভারত প্রবেশ নিয়ে বিগত বেশ কিছুসময় ধরে মিডিয়াতে চর্চা চলেছে। পাকিস্তানি ভাবি নামেই পরিচিত সীমা হায়দার। সম্প্রতি তার একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে, যেখানে বলিউডের একটি গানের সাথেই দেখা মিলেছে।এখন সেই সূত্রেই আবার মিডিয়ার নজরে পড়েছে সীমা।

সীমা হায়দারের কথা থেকেই জানা গিয়েছে, পাবজি খেলার সূত্র ধরেই শচীন মীনার সাথে পরিচয় হয়েছিলো তাদের। অংশীদারির কাজ করে সে। তারপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। হঠকারিতাতেই পাকিস্তান থেকে অবৈধভাবে ভারতে চলে আসেন শচীনের সাথে সংসার করার জন্য। এই পুরো বিষয়টিই পুলিশের কাছে বেশ সন্দেহজনক, আলাদাভাবে উল্লেখ করার দরকার নেই।

আরও পড়ুন -  জোটের ভবিষ্যৎ নিয়ে আলোচনা রাহুল গান্ধীর সঙ্গে প্রশান্ত কিশোরের, লোকসভা - ২০২৪

কদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে, পাকিস্তানের সীমা হায়দারের গ্রামের বেশকিছু বাসিন্দাকে একটি ভিডিও বানিয়ে বলতে শোনা গিয়েছিল তাকে আর পাকিস্তানে ঢুকতে দেওয়া হবে না। সেই ভিডিও নিয়ে গোটা ভারতীয় মিডিয়ায় কম চর্চা হয়নি। সেই রকম পরিস্থিতিতে দাঁড়িয়ে সীমা হায়দার জানিয়েছিলেন, শচীনকে ভালোবেসেই নিজের দেশ ছেড়েছেন তিনি। এখন এখানেই তার সাথে সংসার করবে।

খুব সম্প্রতি উত্তরপ্রদেশের সন্ত্রাসবিরোধী স্কোয়াডের সন্দেহের তালিকায় এই দম্পতি। পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই-এর সাথে তাদের সংযোগ নিয়ে সন্দেহ জেগেছে পুলিশের মনে। উল্লেখ্য,এই সোমবার প্রথমবারের জন্য এই দম্পতিকে নয়ডার অফিসে ইউপি এটিএস দ্বারা বেশ দীর্ঘসময় ধরে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জানা গিয়েছে, নয়ডার রাবুপুরা এলাকায় তাদের বাড়ি থেকে তাদের জিজ্ঞাসাবাদ এর জন্য তুলে নিয়ে যাওয়া হয়েছিলো।

আরও পড়ুন -  পথভোলা নাবালিকা শিশু কন্যাকে উদ্ধার, কালিয়াগঞ্জ ট্রাফিক পুলিশের তৎপরতায়

দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর রাত ১০.৩০-টার সময়ই তাদের ছাড়া হয়।

ফোন থেকে নিজের সমস্ত পুরানো ডেটা মুছে ফেলেছে সীমা হায়দার। সেই সব ডেটা পুনরুদ্ধারের জন্য তার ফোন ফরেন্সিকে পাঠানো হয়েছে।
পুলিশের ধারণা তার মোবাইল ফোনের ডেটা গুরুত্বপূর্ণ তথ্য দিলেও দিতে পারে। তার কাকা এবং ভাই দুজনেই পাকিস্তানি সেনার সাথে যুক্ত আছেন।

আরও পড়ুন -  Shah Rukh-Salman:: পিছিয়ে গেল বাদশাহ ও ভাইজানের ছবির শুটিং, শাহরুখ পুত্রের জন্য

এই বিষয় নিয়ে জোরকদমে তদন্ত চলছে। চলছে ভিসা ছাড়া ভারতে অবৈধ প্রবেশ করা নিয়েও।

এবার একেবারে ভিন্ন একটি কারণের সূত্র ধরেই চর্চিত সীমা হায়দার। একটি জনপ্রিয় বলিউড গানের সাথেই রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে।

খুব সম্ভবত এই ভিডিওটি বেশ পুরানো। এখন সোশ্যাল মিডিয়ার পাতায় তার যে ঝলকগুলি ভাইরাল হতে দেখা গিয়েছে। কিন্তু বেশিরভাগই আগেকার। ভারতীয় নেট ভক্তদের একাংশের মাঝে পাকিস্তানি ভাবি নামেই পরিচিত সীমা।

Latest News

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি

Bhojpuri: ইউটিউবে আলোড়ন সৃষ্টি করলেন আম্রপালি ও প্রদীপ পান্ডের রোমান্টিক গানটি, এই রকম সাহসী দৃশ্য দেখে ভক্তদের লাফালাফি।  ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img