35 C
Kolkata
Tuesday, May 14, 2024

মহারাষ্ট্র – এ স্বাস্থ্যকর্মীরা কি খাবে ? তার দেখাশোনা করছেন নিজে দাঁড়িয়ে সলমন খান

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   করোনার জেরে আজ বহু মানুষ মৃত্যুর সাথে লড়াই করছে। বহু মানুষ আজ অক্সিজেনের অভাবে মারা যাচ্ছে। ভয়ংকর অবস্থা এখন মহারাষ্ট্রে। করোনা একপ্রকার দেশে মহামারির আকার ধারণ করেছে। এই কারণে আংশিক লকডাউনের পথে হাঁটেছে মহারাষ্ট্র। দুই সপ্তাহের কাছাকাছি ফের লকডাউন। আর এই কঠিন সময়ে বলিউড তারকাদের অনেকে যখন বিদেশে গিয়ে ছুটি কাটাতে ব্যস্ত, তখন বহু বলিউড তারকা সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

এই ভয়ঙ্কর পরিস্থিতিতে পথে নেমে পড়েছে সলমন খানের সংস্থা ‘বিইং হিউম্যান’-এর খাদ্য সরবরাহকারী গাড়ি। দিন দিন যে হারে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ছে এই কারণে কারণে স্বাস্থ্যকর্মীরা নাজেহাল হয়ে পড়েছেন। করোনার কারনে দিনরাত এক করে লড়াই করছেন পুলিশকর্মী, স্বাস্থ্যকর্মী, বিএমসি কর্মী এবং সাফাইকর্মী সহ আরও অনেকে। খারাপ সময়ে নিজের পরিবারের কথা না ভেবে দেশের মানুষের কথা চিন্তা করে কাজ করেই চলেছেন। যুব সেনার সঙ্গে জয়েন্টলি খাবার সরবরাহের ব্যবস্থা করছেন সলমন। এবার ভাইজান নিজে হাতে এই প্রথম সারির কোভিড যোদ্ধাদের খাবার বিতরণ করলেন বলিউড অভিনেতা সলমন খান। লকডাউন যত দিন চলবে ভাইজান’স কিচেনের তরফ থেকে খাবার দেওয়ার কাজ। এ বার তিনি খাবারের প্যাকেট তুলে দিচ্ছেন চিকিৎসক, নার্স, পুরসভার কর্মী, প্রশাসন সহ করোনা যোদ্ধার হাতে।

আরও পড়ুন -  আত্মীয়রা অবাক, বর হাত ধরতে চাইছে কনের, বাধা দিল শ্যালিকারা, ভিডিও ভাইরাল

রবিবার থেকে সলমন এবং শিবসেনার এই মিলিত প্রচেষ্টায় এই কিচেন চালু হয়েছে। সলমনের ‘ভাইজানস কিচেন’ থেকে কোভিড যোদ্ধাদের টিফিন ও জলের বোতল তুলে দেওয়া হচ্ছে। সলমনের মা সলমা খান তাঁদের বাংলোর নিরাপত্তারক্ষী ও অন্যান্য সহকারীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন। এর মধ্যে সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, প্রতিটি খাবারের মান পরীক্ষা করছেন সলমন নিজে। এই হচ্ছে আসল মানুষের পরিচয়।

আরও পড়ুন -  Bollywood: এই তারকাদের ভোটাধিকার নেই, ভারতে বসবাস করেও, কী কারণে?

Latest News

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন

উল্লুর নতুন ওয়েব সিরিজে সাহসী দৃশ্যে রয়েছে, দেখতে গেলে সব কিছু বন্ধ করুন এরপর দেখুন।  Web Serise টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img