36 C
Kolkata
Wednesday, May 15, 2024

প্রেমিকা করোনা পজিটিভ, তা বলে বিয়ে হবে না ? পিপিই কিট পরেই বিয়ে করলেন !

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   মধ্যপ্রদেশের রতলাম এলাকায় একটি হাসপাতালে এই ঘটনা। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও উঠে এসেছে, যেখানে দেখা যাচ্ছে, পিপিই কিট পরে এক দম্পতি নিজেদের বিবাহ সম্পন্ন করছে। এই ভিডিওতে দেখা যাচ্ছে কনে, বর এবং তার সাথে আরো ৩ জন এই কিট পরেই রয়েছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে সাতপাক ঘোড়ার সময় মন্ত্র। কনের করোনা পজিটিভ হয়ে এসেছিল কিছুদিন আগে। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল।

ডিস্ট্রিক্ট অফিশিয়াল নবীন গর্গ জানিয়েছেন, “বিগত ১৯ এপ্রিল এই মেয়েটি করোনা পজিটিভ হয়েছে। আমরা এখানে এই বিয়ে বন্ধ করতে এসেছিলাম কিন্তু বরিষ্ট আধিকারিকদের অনুরোধে এবং সমস্ত গাইডলাইন মেনে চলার কারণে আমরা এই বিয়ের অনুমতি দিয়েছি। তবে আমরা নিশ্চিত করেছি, যাতে কোনোভাবেই সংক্রমণ না ছড়ায়।” ইতিমধ্যেই, মধ্যপ্রদেশে করোনা ভাইরাসের সঙ্গে যুদ্ধ শুরু হয়ে গেছে। মধ্যপ্রদেশের একজন উচ্চপদস্থ পুলিশ আধিকারিক এই বিয়ের অনুষ্ঠানে একটি অভূতপূর্ব পদক্ষেপ নিয়ে এলেন। এই বিয়ের ক্ষেত্রে সর্বমোট জনগণের সংখ্যা ছিল ১০এর থেকেও কম। তাই তিনি এই নবদম্পতিকে ডিনারে নিয়ে যাবার কথা ঘোষণা করে দিলেন। নেট দুনিয়া এই নবদম্পতিকে তাদের আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানাচ্ছে। এই হচ্ছে ভালোবাসা।

আরও পড়ুন -  Tapsi Pannu: দুর্দান্ত সময় পার করছেন তাপসী পান্নু, আমার বিয়ে নিয়ে তাড়া নেই

Latest News

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে

Monami Ghosh: ব্যাকলেস লেহেঙ্গা চোলিতে আবার আকর্ষণ করলেন মনামী, গ্ল্যামার চুঁইয়ে পড়ছে।  মনামী একজন উজ্জ্বল নক্ষত্র বাংলার অভিনয় দুনিয়ায়। তার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img