41 C
Kolkata
Saturday, April 27, 2024

Web Series: ‘উল্লু’র এই ওয়েব সিরিজ প্রতি মুহূর্তে ঘনিষ্ঠ দৃশ্য, বাচ্চাদের সামনে দেখা যাবে না

Must Read

Web Series টি ১৮+উদ্ধের জন্য করা হয়েছে। আবার একটি দারুন ওয়েব সিরিজ সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সম্প্রতি সেই মানসিকতাকে কাজে লাগিয়েছে বেশ কয়েকটি ওয়েব সিরিজের প্লাটফর্ম। এই রকমের ইউরোটিক ওয়েব সিরিজগুলো আবার মানুষের কাছে খুব সহজেই পৌঁছে যাচ্ছে।

বাড়ির সকলের সামনে এগুলো মোটেই দেখা যাবে না। টান টান উত্তেজনায় ভরা এই সব সিরিজ। গল্পের বাঁকে আছে রোমান্স। রোমান্টিক দৃশ্যগুলি ও উত্তেজনারময় দৃশ্যগুলি করার জন্য এখানে যারা অভিনয় করেছেন, তাঁরা অত্যন্ত পাকাপোক্ত অভিনেতা ও অভিনেত্রী। এদেরকে অন্যান্য সিনেমা মানে মেইনস্টাইনের সিনেমাতে দেখতে পাওয়া যায় না সেইভাবে। এরা মূলত এই ধরনের সিনেমা করেন তাই এইভাবে নিজেদেরকে ট্রেন করেন।

আরও পড়ুন -  Farhan-Shibani Wedding: ঠোঁট ঠাসা চুম্বনের ছবি নজর কেড়েছে, ফারহান-শিবানীর বিয়ের ছবি !

অনেক সময় টেলিভিশনের পর্দায় এই ধরনের সিনেমাগুলি দেওয়া যায় না। কিন্তু এই ধরনের ওয়েব সিরিজ আছে যেগুলো দেখতে গেলে মোবাইল ফোনের সাহায্যর সাথে সাবস্ক্রাইব করতে হবে। এই প্লাটফর্ম গুলোকে তারপরে এই সিনেমাগুলি দেখা যাবে।

বেশ কিছুদিন আগে থেকেই ট্রেলার রিলিজ হয়। ট্রেলার দেখেই গল্পের খানিকটা বুঝতে পারবেন।

খালিস পার্ট 1 ULLU স্টোরিলাইনে ওয়েব সিরিজ খালিস একটি মহিলার গল্প রয়েছে। তাঁর বাবা-মা অল্প বয়সে তাঁর বিয়ে দিয়ে দেন। স্বামীর মৃত্যুর পর তাঁর সাথে শুধু ছেলে থাকে।

আরও পড়ুন -  ফুটে উঠছে শরীরের জেল্লা, মোহময়ী অভিনেত্রী দর্শনা বনিক

এরপর ছেলের বিয়ে দিয়ে দেন। এখানে ছেলে বউ এর মাখো মাখো প্রেম রয়েছে গোটা সিরিজে। একবার রান্নাঘর, আবার শোয়ারঘর সব জায়গার রোমান্স করেন। এই ভাবেই গল্পটা কিছুটা চলার পর হঠাৎ গল্পে আসে টুইস্ট।

যেখানে দেখা গেছে, শাশুড়ি বিধবা, কিন্তু তাঁর ভরা যৌবন এখনোও অটুট রয়েছে এই বিষয়টি লক্ষ্য করেন তাঁর পুত্রবধূ। তিনি শাশুড়ি হলেও তাঁর শরীরের প্রতিটি ভাঁজ বলে দিচ্ছে, শরীরে কতটা যৌবনের খিদে এখনও রয়েছে।

আরও পড়ুন -  Web Series: ‘উল্লু’ নিয়ে এলো নতুন দারুন সাহসী ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখতে হবে

এবার তাঁর পুত্রবধূ ঠিক করেন যে, তাঁর জন্য একজন বন্ধুকে এনে দেবেন। ঘরের মধ্যে সেই বন্ধুকে নিয়েও আসেন তাঁর পুত্রবধূর শাশুড়ির চাহিদা মেটানোর জন্য। এখানে শাশুড়ি মা প্রথমে একটু দ্বিধাগ্রস্ত ছিলেন,  আস্তে আস্তে শারীরিক সম্পর্কের দিকে এগিয়ে চলেন।

ওয়েব সিরিজটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন প্রিয়া গামরে ও আলিয়া নাজ। এখানে পার্ট ওয়ানের গল্প আর পার টু তেও এই ধারাবাহিকতা একই রয়েছে।

এই পার্টি রিলিজ করছে ২ রা জুন। দ্বিতীয় পার্টের দিকেই তাকিয়ে বসে আছেন সবাই। এবার ট্রেলার দেখুন।

Latest News

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট

Gold Price Today: আজ সোনার দামে রদবদল, কলকাতার ক্রেতাদের জন্য কি আপডেট। ভারতবর্ষে সোনার ব্যবহার। ঐতিহ্য ও আধুনিকতার এক অপূর্ব মেলবন্ধন। ভারতের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img