34 C
Kolkata
Sunday, May 5, 2024

Web Series: ‘উল্লু’ নিয়ে এলো নতুন দারুন সাহসী ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখতে হবে

Must Read

Web Series: ‘উল্লু’ নিয়ে এলো নতুন দারুন সাহসী ওয়েব সিরিজ, ঘর বন্ধ করে দেখতে হবে। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

আরও পড়ুন -  Farhan-Shibani: প্রেমিকা অন্তঃসত্ত্বা বলেই কি তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে ফারহান আখতার!

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

বিষয়বস্তুর বৈচিত্র্য: ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

বিনোদনের নতুন দিগন্ত: টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশা

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আরও পড়ুন -  সাহসী ওয়েব সিরিজ OTT প্ল্যাটফর্মে, যখন দেখবেন ঘাম ঝরবে ( Video Watch )

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

প্রথম সারির বেশ কিছু OTT প্ল্যাটফর্মের পাশাপাশি আরো প্রচুর প্ল্যাটফর্ম লঞ্চ হয়েছে যেখানে বিভিন্ন ধরণের গল্প দেখতে পাওয়া যায়। প্রথম সারির প্ল্যাটফর্মে ইরোটিক সিরিজ তেমন না মিললেও কিছু বিশেষ প্ল্যাটফর্ম রয়েছে যেখানে এই ধরণের সিরিজ রয়েছে অঢেল। অ্যাডাল্ট কনটেন্টের মতো গল্প অধিকাংশ দর্শক বেশ পছন্দ করেন। ঘনিষ্ঠ দৃশ্যে ঠাসা, রগরগে অন্তরঙ্গতার গল্পে বরাবরই বেশিরভাগ দর্শকদের আগ্রহ বেশি।

আরও পড়ুন -  Shehnaaz Gill: শেহনাজের প্রথম ছবি প্রকাশ্যে

OTT প্ল্যাটফর্মে উপলব্ধ সবথেকে বোল্ড ওয়েব সিরিজ এই মুহূর্তে কোনটা? সিরিজটির নাম ‘চিজ কেক’। সিরিজের নাম থেকেই বিষয়বস্তুর ধারণা পাওয়া যাচ্ছে। ULLU প্ল্যাটফর্মে সদ্য লঞ্চ হয়েছে ওয়েব সিরিজটির ট্রেলার। এই সিরিজের প্রথম পার্টের ট্রেলার লঞ্চ হয়েছে সদ্য।

ULLU প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন নিলেই এই সিরিজটি দেখতে পারবেন দর্শকরা। তবে সাবধান বাণী দিয়ে রাখি, বাড়ির ছোটদের সামনে ভুলেও দেখবেন না এই বোল্ড ওয়েব সিরিজ। গত ৩০শে জানুয়ারি লঞ্চ হয়ে গিয়েছে এই ওয়েব সিরিজ।

ট্যাগঃ
হিন্দি ওয়েব সিরিজ, ওয়েব সিরিজ, ইউটিউব, উল্লু-ওয়েব সিরিজ

Latest News

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস

Web Series: জামাই মিটিয়ে দিলেন শাশুড়ির গোপন চাহিদা, সিরিজের সব দৃশ্য রয়েছে সাহসিকতার চরম সাহস।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img