34 C
Kolkata
Wednesday, May 15, 2024

Short Film: পাঁচ স্বামীর সঙ্গে ফুলশয্যা গৃহবধূর ভর্তি ঘনিষ্ঠ দৃশ্যে শর্টফিল্মটি, হয়ে গেল তুমুল ভাইরাল

Must Read

Short Film টি ১৮+উদ্ধের জন্য। শর্ট ফিল্ম, যা বাংলায় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নামে পরিচিত, এক ধরনের চলচ্চিত্র যা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রের তুলনায় অল্প সময়ের জন্য তৈরি করা হয়। সাধারণত, ৪০ মিনিটের কম সময়ের চলচ্চিত্রকে শর্ট ফিল্ম ধরা হয়।

কেন শর্ট ফিল্ম?

স্বল্প সময়ে গল্প বলা হয় এখানে। শর্ট ফিল্মের মাধ্যমে দ্রুত এবং আকর্ষণীয়ভাবে গল্প বলা সম্ভব।
নতুন ধারণা পরীক্ষা: নতুন ধারণা, থিম এবং চরিত্র পরীক্ষা করার জন্য শর্ট ফিল্ম একটি নিরাপদ মাধ্যম।
নিজেকে প্রকাশ করতে শর্ট ফিল্মের মাধ্যমে নিজেকে একজন স্রষ্টা হিসেবে প্রকাশ করা সম্ভব।
শর্ট ফিল্ম দ্রুত তৈরি করা যায়, যা দ্রুত দর্শকদের কাছে পৌঁছাতে সাহায্য করে।

শর্ট ফিল্মের ধরণ:

কল্পকাহিনী: কল্পনাপ্রসূত গল্পের উপর ভিত্তি করে তৈরি।
ডকুমেন্টারি: বাস্তব ঘটনার উপর ভিত্তি করে তৈরি।
অ্যানিমেশন: অ্যানিমেশন চরিত্র ব্যবহার করে তৈরি।
পরীক্ষামূলক: নতুন ধারণা এবং কৌশল ব্যবহার করে তৈরি।

শর্ট ফিল্ম দেখার মাধ্যম:

ভাইরাল ভিডিও বর্তমানে লাখো লাখো ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। নেটিজেনরাই সেই একটি ভিডিওকে ভাইরাল করার ক্ষমতা রাখেন। আগের তুলনায় ধীরে ধীরে অনেক উন্নতি হয়েছে ইন্টারনেট ব্যবস্থা। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মগুলিও পরিবর্তন হয়ে আরো উন্নত হয়েছে।

আরও পড়ুন -  Video: শাড়িতে আম্রপালির এই রূপ দেখে অবাক হলেন প্রদীপ পান্ডে, তারপরে শুরু হলো রোম্যান্স

সর্ব সাধারণের ব্যবহারের জন্য দারুন সহজ হয়েছে। বিভিন্ন ভিডিও দেখেই বেশিরভাগ সময়টা পার করছেন নেট দর্শকরা।

এক্ষেত্রে ইউটিউব প্ল্যাটফর্মটি বর্তমানে ফেসবুক ও ইনস্টাগ্রামকেও টেক্কা দিচ্ছে।ইউটিউবেই মিলবে হরেক কিসিমের স্বল্প দৈর্ঘ্যের ছবিগুলি। যেমন হরর, থ্রিলার এবং রোম্যান্স সকল ঘরানার ওয়েব সিরিজই মজুত আছে এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে যেখানে দেখতে পাওয়া যাচ্ছে এক বউয়ের পাঁচটা বর আসলে সমাজে এরকম ঘটনা সত্যিই বিরল। ঘটনাগুলো যে সত্যি সত্যি ঘটে থাকে তা না দেখলে বুঝতে পারবেন না। প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এক যুবতী তার বয়ফ্রেন্ডের সঙ্গে খুব ভালো করে গল্প করছেন এক বাগানের মধ্যে।

আরও পড়ুন -  টেক্কা দিলেন প্রিয়াঙ্কা চোপড়াকে কমবয়সী যুবতী ‘দেশি গার্ল‘ গানে, ব্যাপক কায়দায় নাচ দেখালেন

তার পরেই একটা অদ্ভুত ঘটনা ঘটে গেল। যুবতীর সঙ্গে ওই যুবকের মা যখন বিয়ের কথাবার্তা বলতে এলো তখন বিয়েটা ঠিক হয়ে গেল কিন্তু অদ্ভুত একটা ঘটনা দেখা গেল, যুবতী যখন সাত পাকে ঘোরার জন্য ঘুরছে দেখছে, তার পাশে শুধুমাত্র স্বামী নয়, আছে আরো চারজন যুবক। মানে স্বামীর চারজন ভাই সব মিলিয়ে পাঁচ জন ছেলেকে সে একসঙ্গে বিয়ে করল।

সমস্ত ঘটনা দেখেই যুবতী তো অজ্ঞান হয়ে গেল বিয়েটাও হয়ে গেল ঠিক এই ভাবেই কিন্তু ফুলশয্যার রাতে যখন সে দেখল তার বিছানার মধ্যে আরও চারজন অর্থাৎ মোট পাঁচজন যুবক রয়েছে তা দেখে একেবারে ভয় পেয়ে গেল। শাশুড়ি মা তাকে বোঝালেন প্রথম দিন বড় জন পরের দিন তার ভাই এই ভাবেই তাকে তার ছেলেদের মনোরঞ্জন করতে হবে। ছেলেটিকে ভালবাসত সে ছিল দ্বিতীয় নম্বর ছেলে দ্বিতীয় দিন সে যখন সেই তার ভালোবাসার মানুষের সঙ্গে রাত কাটাতে শুরু করল, তখন তাকে কাঁদতে কাঁদতে বলল, সে যেন তাকে নিয়ে পালিয়ে যায়, কিন্তু যুবকের কোনভাবেই তাকিয়ে নিয়ে পালিয়ে যাবার সম্ভাব হয়নি।

আরও পড়ুন -  মধ্যযুগীয় দুষ্প্রাপ্য সামগ্রী/মুদ্রা পর্যটন ও সংস্কৃতি মন্ত্রকের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী শ্রী প্রহ্লাদ সিং প্যাটেলের হাতে তুলে দিয়েছেন

গৃহবধূ কিছুতেই এসব সহ্য করতে না পেরে বাপের বাড়ি চলে যায় কিন্তু সেখানে গিয়েও কোন স্থায়ী সমাধান হয়নি। হঠাৎ করেই একদিন সকালবেলা টেবিলে খাবার দেবার সময় শাশুড়ি মা লক্ষ্য করেন গৃহবধূ একেবারে পরিবর্তন হয়ে গেছে। গৃহবধূ বলে যে যখন বিয়েটা হয়েই গেছে তখন সে সবকিছুই মেনে নেবে।

তার ভালোবাসার যুবককে দেখিয়ে দেখিয়ে অন্য ভাইদের সঙ্গে ভালোবাসার অভিনয় করতে শুরু করে এবং রাত কাটাতে শুরু করে। কিন্তু তারপরে কি হবে? সত্যিই কি সেই যুবক তার এত কিছু সহ্য করতে পারবে? তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে। ইশারা চ্যানেল নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে মাত্র দু ঘন্টা আগেই ভিডিওটি রিলিজ হয়েছে। প্রায় ৩৫ হাজার মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। এক ফুল পাঁচ মালি নামক অসাধারণ এই স্বল্পদৈর্ঘ্যের সিনেমা।

ট্যাগঃ
শর্ট ফিল্ম, ভাইরাল শর্ট ফিল্ম, ভাইরাল ভিডিও, এক-ফুল-পঞ্চ-মালি

Latest News

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না

বিছানার দৃশ্য রয়েছে এই ওয়েব সিরিজে অনেক, একদম বাচ্চাদের সামনে দেখা যাবে না।  এই ওয়েব সিরিজ ১৮+ উদ্ধের জন্য। আজকের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img