26 C
Kolkata
Tuesday, May 21, 2024

টেক্কা দিলেন প্রিয়াঙ্কা চোপড়াকে কমবয়সী যুবতী ‘দেশি গার্ল‘ গানে, ব্যাপক কায়দায় নাচ দেখালেন

এই ভাইরাল ভিডিওটি দেখেছেন ৩ লাখের বেশি মানুষ

Must Read

এখনকার সময়ে বিনোদনের অঙ্গ হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া।এই ডিজিটাল দুনিয়াতে সকলের কাছেই মোবাইল ফোন ও ইন্টারনেট পরিষেবা আছে। দৈনন্দিন জীবনে বিজ্ঞানের অগ্রগতির সঙ্গে পাল্লা দিয়ে চলছে প্রত্যেককেই।

সেই কারণে মোবাইল ফোন ব্যবহার খুব দরকার। কর্মব্যস্ত জীবনের সাথে টিভি অথবা রেডিওতে সময় অতিবাহিত করা দেখা যায় না। হাতখানি পকেট নিয়ে গিয়ে শখের স্মার্টফোনটি বার করে এক ক্লিকে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায় চলাফেলা করতে পছন্দ এখনকার সময়ে।

আরও পড়ুন -  কিম জং উন, রাশিয়া সফরে যাবেন

সোশ্যাল মিডিয়াতে নানান ধরনের ভিডিও বা ছবি পোষ্ট হচ্ছে প্রতি মুহূর্তে। এই সোশ্যাল মিডিয়ার দৌলতে চোখের পলকে বিশ্বের এক প্রান্ত থেকে আর এক প্রান্তে ভিডিও ছড়িয়ে পড়ছে। সেই জন্য অনেকেই নিজেদের প্রতিভা প্রদর্শনের জন্য ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন।

এই সময়ে নতুন ট্রেন্ড শর্ট ভিডিও তৈরি করা। শুধু মাত্র ৩০ সেকেন্ডের ভিডিওতে নিজের প্রতিভা যে রকম নাচ, গান অথবা অভিনয় করে সোশ্যাল মিডিয়ার লাইম লাইটে এসেছেন বহুজন। সম্প্রতি সেই রকম এক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  SAMSUNG এর ৫জি স্মার্টফোনটি টেক্কা দেবে oneplus এর দামি ফোনকে, সস্তায় পেয়ে যাবেন চমৎকার ক্যামেরা যুক্ত

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, এক কমবয়সী যুবতী ব্যাপক কায়দায় নৃত্য পরিবেশন করতে দেখা যাচ্ছে। তিনি একটি ড্যান্স স্টুডিওতে জনপ্রিয় হিন্দি সিনেমা ‘দোস্তানা‘ এর আইটেম সং ‘দেশি গার্ল‘ এর তালে অসম্ভব সুন্দর কায়দায় ব্যাপক নাচ দেখালেন।

পরনে ছিল ক্রপ টপ ও পালাজ্জো। তাঁকে দেখতে যে খুব সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা নেই। সেই গানের তালে তাঁর কার্ভি ফিগারের খেলা দেখে রাতের ঘুম নেই নেটদর্শকদের। এমন পারফরম্যান্স হতবাক করে দিয়েছে গোটা ইন্টারনেট জগতকে। ইনস্টাগ্রামে এই ভিডিওটি ৩ লাখের বেশি মানুষ দেখে ফেলেছেন। সাথে প্রচুর মানুষ লাইক এবং কমেন্ট দিয়েছেন। আবার অনেকেই বলেছেন যে, এই যুবতী প্রতিদ্বন্দ্বীতা করেছেন প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে।

 

View this post on Instagram

 

A post shared by ANVI SHETTY (@anvishetty)

Latest News

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি

Web Series: বিছানায় নিয়ে এসে বোনের প্রেমিকার সঙ্গে রোমান্স করলেন যুবতী, হট দৃশ্যে দিয়ে তৈরি এই ওয়েব সিরিজটি।  Web Series...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img