31 C
Kolkata
Saturday, May 4, 2024

এই স্মার্টফোন জলের মধ্যেও চালু থাকবে মোটোরোলা কোম্পানির এই ফোন, জানুন MOTOROLA EDGE 40 NEO এর স্পেসিফিকেশন

২১ সেপ্টেম্বর এই স্মার্টফোনটি লঞ্চ করতে চলেছে ভারতে

Must Read

জনপ্রিয় হয়ে উঠেছে এখনকার সময়ে মোটোরোলা কোম্পানিটি ভারতে। মটোরোলা কোম্পানিটি আগে ভালো স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে জনপ্রিয় হলেও মাঝে কয়েক বছর এই কোম্পানিটি ধসে পরে। তারপর নতুনভাবে আত্মপ্রকাশ করেছে মটোরোলা। সম্প্রতি এই কোম্পানিটি তাদের নতুন স্মার্টফোন MOTOROLA EDGE 40 NEO পেশ করেছে ভারতের।

MOTOROLA EDGE 40 এবং MOTOROLA EDGE 40 PRO সিরিজের তৃতীয় স্মার্টফোন হবে এটি। এই স্মার্টফোনে আপনি 5g কানেক্টিভিটি পাবেন। তার সাথেই পেয়ে যাবেন স্টাইলিশ ডিজাইন ও শক্তিশালী স্পেসিফিকেশন। সহজেই বিশ্ববাজারে এই স্মার্টফোনটি জনপ্রিয়তা পেয়ে গিয়েছে।

আরও পড়ুন -  Smartphone: টেকনো ৩জিবি স্পার্ক ৭

২১ সেপ্টেম্বর ভারতে লঞ্চ করতে চলেছে এই ডিভাইস। এবার জানুন এই স্মার্টফোনের দাম ও বৈশিষ্ট্যে।

মটোরোলা কোম্পানির নতুন স্মার্ট ফোনটি বিশ্বের সবথেকে পাতলা ৫জি স্মার্টফোন।এই স্মার্ট ফোনে প্যান্টন ব্ল্যাক বিউটি, প্যান্টন সুদিং সি ও প্যানটন ক্যানিল বে রং এর অপশন পেয়ে যাবেন। কালো রঙের যে ভেরিয়েন্ট রয়েছে তার পিছনে অ্যাক্রিলিক কালার ব্যবহার করেছে।

বাকি দুটি মডেল একেবারে ভেগান চামড়া দিয়ে তৈরি করেছে। এই স্মার্টফোনে আপনারা পেয়ে যাবেন ip 68 রেটিং, এর কারণে দীর্ঘ সময় ধরে জলের মধ্যেও স্মার্ট ফোন রাখা যাবে।

আরও পড়ুন -  Sandipta Sen: বৃষ্টির সাথেই সুইমস্যুটে পুলের জলে সন্দীপ্তা, নেটদুনিয়ায় উঠল ঝড়

এই স্মার্টফোনে পাবেন ৬.৫৫ ইঞ্চি ১৪৪ Hz Poled ডিসপ্লে। আবার সাথেই থাকছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৭০৩০ প্রসেসর। পাশাপাশি আপনারা পাচ্ছেন ৫০ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা ও ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। স্মার্টফোনে আপনারা পাচ্ছেন ৫,০০০ mah এর ব্যাটারী যা ৬৮ ওয়াট দ্রুত চার্জিং এর মাধ্যমে চার্জ করা যাবে।

এই স্মার্ট ফোনে পিছনের ক্যামেরাতে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশন প্রযুক্তি ব্যবহার করেছে, সেই কারণে আপনার ছবি খুব ভালো হবে। সামনের ক্যামেরা তে ব্যবহার করা হয়েছে ভালো কয়েকটি ফিল্টার, এর জন্য সেলফি হবে দুর্দান্ত।

আরও পড়ুন -  Misty Singh: অন্তঃসত্ত্বা বিয়ের মাত্র চার মাসেই! বেবি বাম্পে প্রকাশ্যে এলেন মিষ্টি

রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর যা এটিকে নতুন যুগের স্মার্টফোন হিসেবে উপস্থাপিত করে। স্মার্টফোনের দাম রাখা হয়েছে মাত্র ৩৫০ ইউরো যা ভারতীয় মুদ্রা অনুযায়ী প্রায় ৩৫ হাজার ৫০০ টাকা। ভারতের বাজারে আসলে এর থেকে কম দামে এই স্মার্টফোন লঞ্চ করবে মটোরোলা।

Latest News

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া

Bhojpuri: প্রায় ২৩ লাখের বেশি মানুষ দেখলেন, অঞ্জনা সিংয়ের সাথে এই রকম করে রোমান্সে মাতলেন নিরহুয়া।  ভোজপুরী ভিডিও সং। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img