34 C
Kolkata
Friday, May 3, 2024

Sandipta Sen: বৃষ্টির সাথেই সুইমস্যুটে পুলের জলে সন্দীপ্তা, নেটদুনিয়ায় উঠল ঝড়

Must Read

অভিনেত্রী সন্দীপ্তা সেন (Sandipta Sen) সোশ্যাল মিডিয়ায় পোস্ট ও ব্যক্তিগত সম্পর্কের কারণে প্রায় চর্চায় আসেন। টেলিভিশনের ‘দূর্গা’ তিনি। অনেক বছর আগের ধারাবাহিক হলেও, এখনো দর্শকের সামনে তিনি দূর্গা বলেই জনপ্রিয় হয়ে আছেন।

এরপর থেকে অবশ্য অনেক সিরিয়ালেই দেখা গিয়েছে সন্দীপ্তাকে। ছোটপর্দার গন্ডি পেরিয়ে এক সময়ে তিনি পা দিয়েছিলেন বড়পর্দায়। এরপর ওটিটি প্ল্যাটফর্মে।তিনি সব মাধ্যমেই নিজের ছাপ রেখেছেন।

সন্দীপ্তা সেন

বহুদিন হয়ে গেল আর কোনো সিরিয়ালে দেখা যায় না তাঁকে। এখন সিনেমা ও ওয়েব সিরিজ নিয়েই ব্যস্ত আছেন সন্দীপ্তা। আবার এদিকে সোশ্যাল মিডিয়াতেও সময় ব্যয় করেন।

আরও পড়ুন -  VIRAL: ‘আলুপোস্ত গার্ল’ ওরফে স্নেহা, বাদামকাকুর সঙ্গে ‘চু কিত কিত’ খেলবে!

ফটোশুট থেকে রিল ভিডিও সবেতেই জুড়ি মেলা ভার সন্দীপ্তার। তিনি ভীষণ ঘুরতে ভালোবাসেন। যখন সময় পায় ঘুরতে বেরিয়ে পড়েন। তারপর সেখানকার ছবি এবং ভিডিও শেয়ার করে নেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি রিল ভিডিও শেয়ার করেছেন সন্দীপ্তা। কালো সুইমস্যুট পরে পুলের নীল জলে ডুব দিয়েছেন। মনে হয় তখন অঝোরে বৃষ্টি হচ্ছে, জলকেলিতে মেতে উঠেছেন অভিনেত্রী। ব্যাকগ্রাউন্ড দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে কোথাও ঘুরতে গিয়েই ভিডিওটি বানিয়েছেন।

আরও পড়ুন -  Mahsha Amini: ইরানের তেল শোধনাগারের কর্মীরা, বিক্ষোভে যোগ দিলেন

তিনি কোথায় গিয়েছেন তা অবশ্য খোলসা করেননি। ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে নেটমাধ্যমে। সন্দীপ্তার প্রতি প্রেম নিবেদনও করতে দেখা গিয়েছে কমেন্ট বক্সে।

প্রসঙ্গত, সম্প্রতি রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়কে নিয়ম চর্চায় ছিলেন সন্দীপ্তা। একটা সময় দুজনের সম্পর্কের গুঞ্জন ছিল টেলিপাড়ায়। তবে সে কথা বরাবরই অস্বীকার করেছেন সন্দীপ্তা। রাহুলের আবারো সংসার করার সিদ্ধান্তকেও সাধুবাদ জানিয়েছেন তিনি। সন্দীপ্তা আগেই নিজের মনের মানুষকে প্রকাশ্যে এনেছিলেন। অপরদিকে আগামীতে ‘বোধন ২’ ছবিতে দেখা যাবে সন্দীপ্তাকে। শুটিংও সেরে ফেলেছেন। সন্দীপ্তাকে আর সিরিয়ালে দেখা যাবে কিনা, এখনও স্পষ্ট হয়নি।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

Latest News

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ

Web Series: শরীরের খেলা শুরু বাসর রাতেই, নেটজগতে কাঁপছে এই ওয়েব সিরিজ।  Web Series টি ১৮+ উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img