31 C
Kolkata
Monday, May 6, 2024

Misty Singh: অন্তঃসত্ত্বা বিয়ের মাত্র চার মাসেই! বেবি বাম্পে প্রকাশ্যে এলেন মিষ্টি

Must Read

Misty Singh: অন্তঃসত্ত্বা বিয়ের মাত্র চার মাসেই! বেবি বাম্পে প্রকাশ্যে এলেন মিষ্টি।

যখন খুব গরম,সেই সময়ে দীর্ঘদিনের প্রেমিকের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী মিষ্টি সিং (Misty Singh)। মে মাসে প্রেমিক রেমো দাসের সঙ্গে সাত পাকে ঘোরার পর দারুন সুখবর শেয়ার করেছিলেন।

সেই রাজকীয় অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন টেলিজগতের বহুজন। মাত্র চার মাস হয়েছে বিয়ে। এর মধ্যেই আবার চমক দিলেন মিষ্টি। নেটিজেনদের তিনি অবাক করে দিয়ে বেবি বাম্প নিয়ে প্রকাশ্যে এলেন এই অভিনেত্রী। বিয়ের পরেই কি? অন্তঃসত্ত্বা হয়ে পড়লেন মিষ্টি?

আরও পড়ুন -  Rittika Sen: ফিনফিনে শাড়ি পরে দুষ্টুমি ইঙ্গিত, এই রূপে মাথা খারাপ নেটিজেনদের

সম্প্রতি ইনস্টাগ্রামে মিষ্টির শেয়ার করা দুটি ছবিকে ঘিরেই সব গোলমেলে ব্যাপার। এই ছবিতে সোনালি কাজ করা রানি রঙের সালোয়ার কামিজ পরে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। দু হাত দিয়ে হালকা করে তিনি ধরে রেখেছেন নিজের বেবি বাম্প, যেটা পোশাকের উপর থেকে স্পষ্ট হয়েছে।

ছবি দুটি দেখেই হোঁচট খেয়েছেন নেটিজেনরা। সত্যিই কি মা হতে চলেছেন মিষ্টি? উত্তর অবশ্য পোস্টের ক্যাপশনেই দিয়ে দিয়েছেন অভিনেত্রী। তিনি লিখেছেন, ‘আদ থেকে আসছি বাংলা মিডিয়াম-এ, সুহানা হয়ে। একটা নতুন লুক আর নতুন গল্প নিয়ে।’

আরও পড়ুন -  Sandipta Sen: বৃষ্টির সাথেই সুইমস্যুটে পুলের জলে সন্দীপ্তা, নেটদুনিয়ায় উঠল ঝড়

কমেন্ট বক্সে নানান মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটদর্শকরা। কেউ লিখেছেন, প্রথমে দেখে চমকেই গিয়েছিলেন তারা। ভেবেছিলেন মিষ্টি সত্যিই মা হতে চলেছেন। পরে ক্যাপশনে চোখ পড়তেই সব জলের মতন পরিস্কার হল। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে মিষ্টি বলেন, তাঁর যেহেতু নতুন নতুন বিয়ে হয়েছে, তাই এই লুকে দেখে অনেকেই অনেক কিছু ভেবে ফেলছেন। কিন্তু পর্দায় অন্তঃসত্ত্বার চরিত্র অবশ্য মিষ্টির কাছে নতুন নয়। আগেও ‘তিতলি’ ছবিতেও তিনি বেবি বাম্প নিয়ে অভিনয় করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Misty Singh (@mistysingh)

মিষ্টি বলেন, বিয়ের পরে তিনি কিছুদিনের বিরতি নিয়েছিলেন কাজ থেকে। এরপর প্রথম কাজেই অন্তঃসত্ত্বার চরিত্র করছেন। যেহেতু বিয়ের পরেই, তাই অনেকটা ‘রিলেটেবল’ লাগছে বলেও মন্তব্য করেন মিষ্টি। প্রসঙ্গত, ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালে সুহানা চরিত্রটিতে দেখা যাচ্ছিল সম্পূর্ণা লাহিড়ীকে। হঠাৎ করেই তাঁকে বাদ দিয়ে দেওয়া হয়। তাঁর জায়গায় সুহানার নতুন মুখ হয়ে আসবেন মিষ্টি।

আরও পড়ুন -  স্লিভলেস ব্লাউজ পরা অপরাধ

Latest News

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony

AC নিয়ে ঘুরতে পারবেন যে কোন স্থানে, দুর্দান্ত ডিভাইস লঞ্চ করেছে Sony.   গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন প্রকৃতি তার পূর্ণ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img