30 C
Kolkata
Tuesday, May 7, 2024

Farhan-Shibani: প্রেমিকা অন্তঃসত্ত্বা বলেই কি তড়িঘড়ি বিয়ের পিঁড়িতে ফারহান আখতার!

Must Read

খান্ডালায় আখতারদের ফার্ম হাউসে একে অপরের হাতে হাত রেখে শপথ গ্রহণ করে অভিনব রীতিতে বিয়ে করেছেন ফারহান আখতার (Farhan Akhtar) ও শিবানী দান্ডেকর (Shibani Dandekar)। ফারহানের পরনে ছিল কালো সুট। শিবানী সেজেছিলেন লাল রঙের মারমেড গাউন ও মাথায় ভেল পরে। অত্যন্ত ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের উপস্থিতিতে সম্পন্ন হয়েছে বিবাহ অনুষ্ঠান। কিন্তু এর মধ্যেই কয়েকটি ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। ছবিগুলি দেখে মনে হচ্ছে, শিবানী অন্তঃসত্ত্বা।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

নেটিজেনদের একাংশের বক্তব্য, শিবানী অন্তঃসত্ত্বা হওয়ার ফলেই তড়িঘড়ি বিয়ে করেছেন তিনি ও ফারহান। কিন্তু গত বছর থেকেই শোনা যাচ্ছিল, ফারহান ও শিবানী বিয়ের কথা ভাবছেন। কিন্তু অনেকেই প্রশ্ন তুলেছেন, বিয়ের তারিখ প্রথমে এপ্রিল মাসে থাকলেও কেন তা ফেব্রুয়ারি মাসে এগিয়ে নিয়ে আসা হল! সেই কারণ অজানা থাকলেও প্রকৃত সত্য হল অন্তঃসত্ত্বা নন শিবানী। প্রকৃতপক্ষে, তাঁর দাঁড়ানোর ভঙ্গিমার জন্য তাঁর গাউনের কিছু অংশ ফুলে ছিল। তাছাড়া ছবিটি তোলা হয়েছে অনেক দূর থেকে। এই কারণেই তাঁকে অন্তঃসত্ত্বা মনে হয়েছে। তবে অন্য ছবিগুলি দেখলে তাঁকে অন্তঃসত্ত্বা মনে হচ্ছে না।

আরও পড়ুন -  Monsoon Update; ৫ জেলায় ভারী বৃষ্টির কড়া সতর্কতা, কলকাতার আবহাওয়া আজকে কেমন হবে?

2015 সালে ‘আই ক্যান ডু দ্যাট’ নামে একটি রিয়েলিটি শো সঞ্চালনা করতে গিয়ে ফারহানের সঙ্গে আলাপ হয় শিবানীর। শিবানী এই শোয়ের প্রতিযোগী ছিলেন। এরপর তাঁদের ডেটিং-এর খবর সামনে আসে। 2017 সালে ফারহানের সঙ্গে তাঁর প্রথম স্ত্রী অধুনা ভবানী (Adhuna Bhabani)-র আইনি বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। এরপরেই থেকেই শিবানীর সঙ্গে লিভ-ইনে থাকতে শুরু করেন ফারহান।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

ফারহান ও শিবানী বিয়েতে উপস্থিত ছিলেন রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), অনুষা দান্ডেকর (Anusha Dandekar), অমৃতা অরোরা (Amrita Arora), রাকেশ রোশন (Rakesh Roshan), পিঙ্কি রোশন (Pinky Roshan), হৃত্বিক রোশন (Hritwik Roshan), রীতেশ সিদওয়ানি (Ritesh Sidwani), আশুতোষ গোয়ারিকর (Ashutosh Gowarikar), জয়া আখতার (Zoya Akhtar) প্রমুখ।

আরও পড়ুন -  ইমামবারা

Latest News

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না

Web Series: ঝড় উড়িয়েছে নেটজগতে রোমান্সে ভরপুর ওয়েব সিরিজটি, একদম বাচ্চাদের সামনে দেখবেন না।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img