34 C
Kolkata
Saturday, May 11, 2024

Nora Fatehi: মাত্র ৫০০০ টাকা সম্বল, শুধু ডিম পাউরুটি খেয়ে থাকতাম, সেই দিনগুলির কথা মনে করলেন নোরা

Must Read

বলিউড ইন্ডাস্ট্রিতে বর্তমানে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় আইটেম গার্লের নাম হচ্ছে নোরা ফতেহির (Nora Fatehi) প্রসঙ্গ। বিগ বসে অংশ নিলেও নোরা’র জনপ্রিয়তার চূড়ায় ওঠেন আইটেম সং এর মাধ্যমে।

তাঁর সেই দুর্দান্ত বেলি ডান্স চোখ ধাঁধিয়ে দিয়েছে দর্শকদের। এর জন্য কিন্তু সমালোচনা ও ট্রোলও কম হয়নি নোরা-কে নিয়ে। জীবন যুদ্ধে কম কাঠখড় পোড়াতে হয়নি তাঁকে।

বলিউডে ১০ বছর পূর্ণ করেছেন নোরা। সেই সাথে আগের জীবনে ডুব দিয়েছেন স্মৃতিতে। মাত্র ৫ হাজার টাকা নিয়ে মুম্বইতে পা দিয়েছিলেন।এক সাক্ষাৎকারে নোরা বলেন, ৯ জন মহিলার সাথে একটি ফ্ল্যাটে ভাগ করে থাকতেন।

আরও পড়ুন -  বলিউডে সুখবর, পুত্র সন্তানের মা হলেন অভিনেত্রী দিয়া

আবার তাঁরা নাকি ছিলেন ‘উন্মাদ’। নোরা বলেন, তিনি প্রায়ই ভাবতেন নিজেকে কোথায় এনে ফেলেছেন। ১ হাজার মার্কিন ডলারের মূল্যও তখন বুঝতেন না তিনি। মাত্র একটি ডিম আর এক টুকরো পাউরুটি খেয়ে দিন পার করেছেন।

ইন্ডাস্ট্রিতে সুযোগ পেতে অনেকের মতোই কাস্টিং সংস্থার দ্বারস্থ হয়েছিলেন এই নোরা। পেতেন না যোগ্য পারিশ্রমিক। তিনি জানান, ওই সংস্থা একটি বড় পরিমাণ টাকা কেটে নিয়ে তাঁকে পরিবর্তে দিতেন কম টাকা। শেষমেষ পরিস্থিতি এতটাই কঠিন হয়ে উঠেছিল যে চিকিৎসকের দ্বারস্থ পর্যন্ত হতে হয়েছিল তাঁকে। লড়াইয়ের ময়দান ছেড়ে পালাননি নোরা। বিগ বস সহ কিছু রিয়েলিটি শো থেকে ধীরে ধীরে জনপ্রিয়তা পেতে শুরু করেন।
প্রসঙ্গত, ‘রোর: দ্য টাইগার অফ দ্য সুন্দরবনস’ ছবির হাত ধরে বিনোদন জগতে পথ চলা শুরু। তিনি কাজ করেছেন ইমরান হাশমি অভিনীত ‘মিস্টার এক্স’ এবং ‘স্ট্রিট ডান্সার’ ছবিতে। অভিনয় নয়, নোরা জনপ্রিয়তা পান তাঁর নাচের মাধ্যমে।

আরও পড়ুন -  Weather: বিকেলে বদল হবে আবহাওয়া, দুর্যোগের পূর্বাভাস রয়েছে এই জেলাগুলিতে

‘বাহুবলী: দ্য বিগিনিং’, ‘কিক ২’, ‘বাটলা হাউস’, ‘সত্যমেব জয়তে’, ‘সত্যমেব জয়তে ২’, ‘অ্যান অ্যাকশন হিরো’ এবং ‘থ্যাঙ্ক গড’ এর মতো ছবিতে তাঁর আইটেম ডান্স ঝড় তুলেছিলো। পাশাপাশি বিভিন্ন মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছে তাঁকে। এদিকে জনপ্রিয়তার সাথে সাথে বিতর্কও জড়িয়েছে নোরার জীবনের সাথে।

আরও পড়ুন -  কার্ভি ফিগার দেখালেন Nora Fatehi, স্পষ্ট অন্তর্বাস, স্বচ্ছ কালো পোশাকে, তোলপাড় ইন্টারনেট, VIDEO

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের ২০০ কোটি টাকা প্রতারণা মামলায় নাম জড়িয়েছিল তাঁর। ইডির তলবও পেয়েছেন তিনি। কিন্তু খ্যাতিতে ছাপ পড়েনি নোরার।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

ট্যাগঃ
বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি, সংগ্রামের গল্প

Latest News

Weather Forecast: তুমুল দুর্যোগ চলবে রাজ্যের এই কয়েকটি জেলায়, বিকেলের দিকে

Weather Forecast:তুমুল দুর্যোগ চলবে রাজ্যের এই কয়েকটি জেলায়, বিকেলের দিকে।  গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img