32 C
Kolkata
Wednesday, May 15, 2024

Road Accident: নিহত ২৫, বরযাত্রীর বাস খাদে পড়ে

Must Read

অন্তত ২৫ জন নিহত হয়েছেন বরযাত্রীবাহী একটি বাস খাদে পড়ে। মঙ্গলবার (৪ অক্টোবর) রাতে উত্তরাখণ্ডের পাউরি গাড়োয়ালে সিমডি গ্রামের কাছে এই দুর্ঘটনা ঘটে। বাসটিতে ৪০ জনের বেশি যাত্রী ছিল বলে জানিয়েছে এনডিটিভি।

বার্তা সংস্থা এএনআই জানিয়েছে, রাতভর অভিযান চালিয়ে রাজ্য বিপর্যয় মোকাবিলা বাহিনী ও পুলিশ ২১ জনকে জীবিত উদ্ধার করেছে। আহতদের স্থানীয় হাসপাতলে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন -  Paradise: স্বর্গরাজ্য, প্রকৃতি প্রেমিকদের কাছে

রাজ্য পুলিশের প্রধান অশোক কুমার দুর্ঘটনাস্থলে উদ্ধার অভিযানের একটি ভিডিও ফুটেজ টুইটারে শেয়ার করেছেন। ভিডিওটিতে দেখা যায় আহত যাত্রীদের নিরাপদস্থানে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে।

 হরিদ্বারের পুলিশ প্রধান স্বতন্ত্র কুমার সিং জানান, বরযাত্রীবাহী বাসটি লালধাং থেকে রওয়ানা হয়েছিল এবং পরে এটি দুর্ঘটনার কবলে পড়ে। এই দুর্ঘটনাকে হৃদয়বিদারক বলে অভিহিত করে গভীর শোকপ্রকাশ করেছেন  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

আরও পড়ুন -  রাতেই ইস্তফা উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত, তিন মাস মুখ্যমন্ত্রী ছিলেন

প্রধানমন্ত্রীকে উদ্ধৃত করে তার কার্যালয় (পিএমও) থেকে এক টুইটে বলা হয়েছে, উত্তরাখণ্ডের বাস দুর্ঘটনা হৃদয়বিদারক। এই দুঃখজনক সময়ে শোকাহত পরিবারগুলোর প্রতি আমার সমবেদনা রয়েছে। আশা করি, যারা আহত হয়েছেন তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। উদ্ধার অভিযান চলছে। ক্ষতিগ্রস্তদের সম্ভাব্য সবধরনের সহায়তা দেয়া হবে।

আরও পড়ুন -  মহারাষ্ট্র - এ স্বাস্থ্যকর্মীরা কি খাবে ? তার দেখাশোনা করছেন নিজে দাঁড়িয়ে সলমন খান

সূত্রঃ  এনডিটিভি। ছবিঃ সংগৃহীত।

Latest News

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার

Web Series: পরিবারের সঙ্গে একদম এই ওয়েব সিরিজটি দেখা যাবে না, লজ্জার সীমানা পার।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img