37 C
Kolkata
Saturday, May 18, 2024

Short Film: এই শর্ট ফিল্ম পরকীয়া সম্পর্ক নিয়ে গল্প হয়েছে, অল্প শীতে মজা পাবেন দেখলে

Must Read

Short Film টি ১৮+ উদ্ধের জন্য। বিনোদনের সন্ধান করতে থাকে মানুষ করোনার সময়ে। ঠিক সেই সময়েই ব্যাপক জনপ্রিয়তা লাভ করে কিছু ওটিটি প্ল্যাটফর্ম এবং সামাজিক মাধ্যম। আর সেখানে বিভিন্ন ধরনের কন্টেন্ট হয়ে থাকে। সব চেয়ে ‘হট’ ও ‘বোল্ড’ দৃশ্য দিয়ে সাজানো ওয়েব কন্টেন্ট বেশি জনপ্রিয়তা পেয়েছিলো।

কিছু ধারাবাহিক সিরিজের তৈরি হয়, আবার কিছু স্বল্পদৈর্ঘ্যের ছবির আকারেও তৈরি হয়। সম্প্রতি গোপনে জনপ্রিয়তা লাভ করছে এই ধরণের ওয়েব কন্টেন্টগুলি। এই সব গল্প এবং দৃশ্যপট এমন ভাবে সাজানো হয়, মানুষের একান্ত সময়ের সঙ্গী হয়ে ওঠে।

আরও পড়ুন -  Bold Web Series: ওয়েব সিরিজগুলি ইরোটিক, একলা দেখবেন, আগে এই রকম দৃশ্য দেখা যায়নি

সম্প্রতি সেই রকম আবেদনশীল স্বল্পদৈর্ঘ্যের ছবিকে নিয়ে মানুষের মধ্যে আগ্রহ বৃদ্ধি পেয়েছে। এরকম ওয়েবসিরিজ বানিয়ে ইতিমধ্যে জনপ্রিয়তা বৃদ্ধি করে নিয়েছে যেমন- ‘উল্লু’, ‘এমএক্স অনলাইন’ ও ‘অলট বালাজি’ প্রভৃতি ওটিটি প্ল্যাটফর্ম।

প্ল্যাটফর্মগুলি গোপনে জনপ্রিয় হয়ে উঠেছে। এবার ইউটিউবে রিলিজ হওয়া একটি হিন্দি স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপক সাড়া ফেলেছে।

আরও পড়ুন -  Viral Video: গোপন জায়গায় হাত দিলেন জ্যাকলিনের অক্ষয়, এই সাহসী দৃশ্য দেখে নেটদর্শকদের ঘাম ঝড়ছে

এই স্বল্পদৈর্ঘ্যের ছবিটির নাম হচ্ছে, ‘বি এলার্ট’। ছবিটি মূলত একটি অসম সম্পর্কের গল্পকে নিয়ে তৈরি হয়েছে। সিরিজের প্রথমে দেখা গেছে, এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তির স্ত্রী তাঁর সঙ্গে বেডরুমের জীবনে একদম সুখী নয়। একদিন ওই যুবক তাঁর বন্ধুর সাথে তাঁর স্ত্রীকে এক বিছানায় শুতে বাধ্য করেন।

তারপরে দুজন দুজনের প্রেমে পড়েন। একদিন ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি বিষয়টি নিয়ে ঝামেলা করে ও নিজের বন্ধুকে খুন করে ফেলে। এভাবেই শর্টফিল্মের গল্প এগিয়ে চলে।

আরও পড়ুন -  India-Bangladesh First Test: টেস্টে মুখোমুখি ভারত-বাংলাদেশ, দীর্ঘ অপেক্ষার পর

ছবিতে আছে গরমাগরম দৃশ্য। সেই দৃশ্যেই সাবলীল ভাবে অভিনয় করে গেছেন অভিনেত্রী এবং অভিনেতারা। সিরিজের কেন্দ্রীয় চরিত্রে দেখা গেছে। সেই কারণেই আবেদনশীল দৃশ্যে ভরপুর এই স্বল্পদৈর্ঘ্যের ছবি ব্যাপকভাবে ভাইরাল হয়েছে ইউটিউবে। আর ছবিটি দেখতে হলে অবশ্যই ইউটিউবে ‘এএলটিটি টেলিফিল্মস’ চ্যানেলটিতে গিয়ে দেখতে হবে।

Latest News

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন

Web Series: পুত্রবধূ বাড়িতে একলা থাকায় সম্পর্কে জড়ালেন শ্বশুর, এই ভিডিওটি একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img