37 C
Kolkata
Sunday, May 5, 2024

Dance Video: পবন সিং নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন চাঁদনীর শরীরের উত্তাপে

Must Read

সুপারস্টার পবন সিং ভোজপুরী সিনেমার অন্যতম। তাঁর অসাধারণ অভিনয়ে ক্ষমতা দর্শকে পাগল করে তুলে। এক একটি ছবি ইউটিউবে আসার পরেই সকলের যেন ঝাঁপিয়ে পড়েন ছবিটি দেখার জন্য।

আবার সেই ছবিটি মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়। শুধুমাত্র নতুন গানই নয়, অনেক পুরনো দিনের ভিডিওগুলো ইউটিউবে রয়েছে, সেগুলো এখনো বেশ জনপ্রিয়তায় রয়েছে। ভোজপুরী সিনেমায় পবনের জবাব নেই।

এখন ভোজপুরী সিনেমাকে জনপ্রিয়তার চূড়ায় নিয়ে গেছেন দীনেশ লাল যাদব। এনার সঙ্গে পাল্লা দিচ্ছেন পবন। শুধুমাত্র ভোজপুরী দর্শকরাই তাঁর ভক্ত তা কিন্তু মটেই নয়। এর কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে।

আরও পড়ুন -  Belly Dance: দুর্দান্ত বেলি ডান্স যুবতীর হতবাক নেটিজেনরা, দেখুন ভিডিও

বোঝা যাচ্ছে, বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয় এবং সারা দেশে নয়, বিদেশে ছড়িয়ে আছে তাঁর ভক্তরা। ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার পবনের সিনেমা বা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই লক্ষ লক্ষ মানুষের কাছে চলে যায় এক মুহূর্তে।

শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তাঁর বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়।
তিনি ভোজপুরী সিনেমা জগতের থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট। এই রকম তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখা যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  Makeup: ভাপসা গরমের সাজগোজ

সম্প্রতি পবন সিং এর সাথে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন সকলের প্রিয় অভিনেত্রী চাঁদনি সিং। তিনি এর আগে অনেকের সাথে অভিনয় করেছেন পবন, সব চেয়ে চাঁদনীর সাথে তাঁর রোমান্টিক মুহূর্ত মানুষ বেশ উপভোগ করেছেন।

আরও পড়ুন -  Pani Pani: এক যুবতী, ‘পানি পানি’তে নিজের বাড়ির ছাদে তুমুল নাচলেন, ভিডিও ভাইরাল

dharma সিনেমার ‘ভাতার তেরা’ এই গানের সাথেই তাঁদের এই দুর্দান্ত পারফরমেন্স গানটি গেয়েছেন পবন সিং ও প্রিয়াঙ্কা সিং। কিন্তু এই নাচটি একটি আইটেম ড্যান্স। এখানে মূল চরিত্রে অভিনয় করেছেন পবন সিং ও কাজল রাখবানি।

টি আরজে রেকর্ডস ভোজপুরি এই ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি কোটি কোটি মানুষের সামনে চলে গিয়েছে। ৫২ লাখ মানুষ দেখেছে ভিডিও। এবার আপনার দেখার পালা।

Latest News

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়

Weather Forecast: কালবৈশাখীর দাপট দক্ষিণবঙ্গে, ঘন্টায় ৫০ কিমি বেগে ঝড় এই সব জেলায়। গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল,...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img