38 C
Kolkata
Thursday, May 2, 2024

Belly Dance: দুর্দান্ত বেলি ডান্স যুবতীর হতবাক নেটিজেনরা, দেখুন ভিডিও

Must Read

সোশ্যাল মিডিয়াতে অনেকেই বিভিন্ন নাচ গানের ভিডিও বানিয়ে পোস্ট করে থাকেন। আসলে অনেকেই নাচ, গান, আবৃত্তি বা অভিনয় ইত্যাদি কলায় পারদর্শী হলেও তা মঞ্চে উপস্থাপনা করার সুযোগ পান না। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে শুধুমাত্র একটি স্মার্টফোন থাকলেই তাতে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা যায়। সেই সমস্ত ভিডিও নেটিজেনদের পছন্দ হলে তা ছড়িয়ে যায় দেশ থেকে দেশান্তরে। সম্প্রতি এমনই এক ভিডিও মন জয় করে নিয়েছে গোটা নেট জনতার।

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক যুবতী একটি পুরনো হিন্দি গানের তালে অসম্ভব সুন্দর নৃত্য প্রদর্শন করেছেন। তাঁর পরনে ছিল হলুদ রঙের একটি ক্রপ টপ এবং নীল জিন্সের প্যান্ট। সে পাশ্চাত্য নৃত্যকলা বেলি ডান্স করে সকলকেই অবাক করে দিয়েছে। গানের তালে তালে সে অসম্ভব সুন্দর ভঙ্গিমায় কোমর দুলিয়েছে এবং সেই সাথে তার মিষ্টি মুখের এক্সপ্রেশন মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

আরও পড়ুন -  T20 World Cup: নিউজিল্যান্ড, চ্যাম্পিয়নদের গুড়িয়ে বিশ্বকাপ মিশন শুরু

ভিডিওটি ওই যুবতী তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন। আসলে মাঝে মাঝেই তিনি তাঁর বিভিন্ন নাচের ভিডিও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করতে থাকেন। এবার হিন্দি গানের তালে বেলি ডান্স করে ভিডিও বানিয়ে পোস্ট করতে তা ব্যাপক ভাইরাল হয়েছে। পোস্ট করার কিছুসময়ের মধ্যেই ওই ভিডিওটি ৩০ হাজারের বেশি মানুষ দেখে নিয়েছেন এবং ২ হাজার মানুষ লাইক দিয়েছেন।

আরও পড়ুন -  Urfi Javed: উর্ফি জাভেদের গোপন কথা ফাঁস !

Latest News

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?

Weather Forecast: তাপপ্রবাহ! সতর্কতা জেলায় জেলায়, স্বস্তির বৃষ্টি কবে?   গরমকালের আবহাওয়া: প্রখর রোদ, প্রকৃতির রঙিন রূপ। গ্রীষ্মকাল, বছরের সেই সময় যখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img