32 C
Kolkata
Tuesday, May 14, 2024

Madhupriya Chowdhury: বেশি পছন্দ মধুপ্রিয়ার পুরুষ শরীরের এই অংশটা

Must Read

দারুন পরিচিত মুখ মধুপ্রিয়া চৌধুরী (Madhupriya Chowdhury) বাংলা টেলিভিশন জগতে। তিনি রাতারাতি বাংলার ঘরের মানুষের কাছে জনপ্রিয় হয়েছেন ‘তিতলি’ নামে। কিন্তু এই সিরিয়ালটি দর্শক মহলে ছাপ ফেলতে না পেরেও নানান কারণে পড়েছিল ট্রোলের মুখে।

তাঁকে ডেবিউ ধারাবাহিকের পর কোনো সিরিয়ালেই মুখ্য চরিত্রে দেখা যায়নি। কাজের পরিমাণ অনেকটা কমিয়ে দিয়েছেন। বর্তমানে স্টার জলসার ‘তোমাদের রাণী’ সিরিয়ালে পার্শ্ব চরিত্রে দেখা মিলছে মধুপ্রিয়াকে।

তোমাদের রাণী সিরিয়ালে দেবযানীর চরিত্রে অভিনয় করছেন। এখানে তিনি সিরিয়ালে বিবাহিত। কিন্তু বাস্তবে সিঙ্গেল তিনি। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তিনি এসব বিষয় মোটেই লুকোন না। কুমোরটুলিতে যেমন ধরণের প্রেমিক অর্ডার দিয়েছিলেন তিনি তেমনটা পাননি এখনো। কেমন প্রেমিক চাইছেন মধুপ্রিয়া?

আরও পড়ুন -  মুম্বইয়ে গ্ল্যামারের দাপট দেখাচ্ছেন রাজের এই নায়িকা, কে তিনি?

অভিনেত্রী বলেন, মগজাস্ত্র তাঁর কাছে সবথেকে বেশি আকর্ষণীয়। বুদ্ধিমান পুরুষদের প্রতি তিনি বেশি আকৃষ্ট হন। মধুপ্রিয়ার কথায়, তাঁর কাছে সৌন্দর্য গুরুত্ব রাখে না। যে পুরুষ পড়াশোনা করে ও বুদ্ধিমান তিনি তাদের প্রতিই আকৃষ্ট হন। অভিনেত্রীর মতে, ‘ব্রেন ইজ দ্য নিউ সেক্সি’। তাই মেধা আর বুদ্ধি না থাকলে তিনি পাত্তা দেবেন না। টলিউডে পরমব্রত চট্টোপাধ্যায় ও আবির চট্টোপাধ্যায়দের মধুপ্রিয়ার খুব পছন্দ বলে আভাস দেন। তাঁদের সাথে কাজ করার স্বপ্ন রয়েছে বলে জানান মধুপ্রিয়া।

আরও পড়ুন -  Ayendri Roy: আঁটোসাঁটো শর্ট পোশাকে তাঁর ভক্তদের মাথা ঘুরিয়ে দিলেন আয়েন্দ্রি!

প্রসঙ্গত, তিতলি সিরিয়ালে অভিনয় করে ব্যাপক ট্রোলের সম্মুখীন হয়েছিলেন মধুপ্রিয়া। বধির তিতলির বিনা ট্রেনিংয়ে প্লেন চালানোর দৃশ্য খুব ভাইরাল হয়েছিল। এক বধির মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুপ্রিয়া।

আরও পড়ুন -  সুইয়াশ ও কিশওয়ার-এর পুত্রসন্তানের ছবি ভাইরাল হয়েছে, চল্লিশে প্রথম সন্তানের মা হলেন

এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে প্রবেশ। প্রথম সিরিয়ালেই সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন মধুপ্রিয়া। না, টিআরপির জন্য নয়, খুব ট্রোলিংয়ের জন্য। এরপরেও একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন।

মুখ্য চরিত্রে আর দেখা যায়নি। একাধিক চ্যানেলে একাধিক ধারাবাহিকে দেখা গিয়েছে মধুপ্রিয়াকে। কিন্তু পার্শ্ব চরিত্রে অভিনয় করেই খুশি থাকতে হয়েছে। এখন তিনি তোমাদের রাণী সিরিয়ালেও পার্শ্ব চরিত্রেই আছেন।

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img