38 C
Kolkata
Saturday, April 27, 2024

সুইয়াশ ও কিশওয়ার-এর পুত্রসন্তানের ছবি ভাইরাল হয়েছে, চল্লিশে প্রথম সন্তানের মা হলেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, ওয়েবডেস্কঃ   সবচেয়ে জনপ্রিয় জুটি হলেন কিশওয়ার মার্চেন্ট (Kiswer Marchant) ও সুইয়াশ রাই (Syiaash Rai)। কিশওয়ার ও সুইয়াশ বহুবার সমালোচিত হয়েছেন তাঁদের বয়সের পার্থক্যের জন্য। কিশওয়ার সুইয়াশের থেকে অনেকটাই বড়। বহু বাধা-বিপত্তি পেরিয়ে দুজনে সাতপাকে বাঁধা পড়েছিলেন। সম্প্রতি তাঁরা মা-বাবা হলেন। 27 শে অগস্ট কিশওয়ার পুত্রসন্তানের জন্ম দিয়েছেন।

আরও পড়ুন -  এই সুন্দরীর সাথে জুটি বেঁধে পর্দায় ফিরছেন নীল

ইন্সটাগ্রামে সুইয়াশ ও কিশওয়ার এর পুত্রসন্তানের ছবি ভাইরাল হয়েছে। ছবিটি শেয়ার করে তাঁরা ছেলেকে ‘বেবি রাই’ বলে সম্বোধন করেছেন। কারণ তাঁদের পুত্রসন্তানের এখনও নামকরণ হয়নি। ছবিতে দেখা যাচ্ছে, কিশওয়ার বিছানায় শুয়ে আছেন। তাঁর বুকের উপর ছেলে। ছেলেকে চুম্বন করছেন সুইয়াশ। তবে পুত্রসন্তানের মুখ দেখতে দেননি তাঁরা। কিশওয়ার এর হাতের মুঠো দিয়ে আড়াল করা ছিল ‘বেবি রাই’ এর মুখ। অনুরাগীদের শুভেচ্ছাবার্তায় ভরে যেতে শুরু করেছে কিশওয়ার ও সুইয়াশের কমেন্ট বক্স। শ্বেতা তিওয়ারি (Sweta Tiwari) নতুন মা-বাবাকে কনগ্র‍্যাচুলেট করেছেন। আশা নেগি (Asha Negi) তো অভিভূত। করণ গ্রোভার (Karan Grover), আকৃতি কক্কর (Akriti kakkar), অনিতা হসনন্দানি (Anita Hasnandani), যুজবেন্দ্র চহ্বাল( yuzbendra chahal), তসনিম নেরুরকর (Tasneem Nerurkar), বরখা সিং (Barkha singh), সুরভি জ‍্যোতি (Surbhi Jyoti), আদা খান (Adaa Khan), পূজা গোর (Puja gor), সাহিল আনন্দ (Sahil Anand) আরও অনেকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Latest News

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত

Video: মেঘাশ্রীর সাথে মজে গেলেন রোম্যান্স করতে খেসারি লাল যাদব, ভিডিওটি ভাইরাল হলো দ্রুত। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img