31 C
Kolkata
Sunday, May 19, 2024

ছেলেদের সাথে এমন কাজ করতো নার্স প্রেমের জালে ফাঁসিয়ে, এটা দেখলে ঘুম আসবে না রাতে, VIDEO

Must Read

এখনকার দিনে এই প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের গুরুত্বপূর্ণ মাধ্যম হয়েছে। তারা নিজেদের সুবিধামতো, নিজেদের মণের মতন ওয়েব সিরিজ দেখছেন।

এই সময়ে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম আছে, যারা সবসময় নেট দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির হচ্ছেন। সেই প্ল্যাটফর্মগুলির মধ্যে ‘উল্লু’ এখন এক নম্বরে রয়েছে।

উল্লেখ্য, এই সময়কার নেট দর্শক একাংশ কাছে বোল্ড ওয়েব সিরিজ দেখে খুব উৎসাহিত হচ্ছে। তারা রীতিমতো উপভোগ করে এই রকম দৃশ্য। ‘উল্লু’ সেই জন্য তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে আসছে বোল্ড ওয়েব সিরিজ। যদি একলা দেখা হয় তাহলেও লজ্জা লেগে যাবে।

আরও পড়ুন -  Rajsi Verma অভিনেত্রী, খোলামেলা দৃশ্যে অতিক্রম করলেন সমস্ত সীমা, নেটজনতা পাগল ঝলক দেখে

সম্প্রতি, উল্লুর সেই রকম আবার একটি বোল্ড সিরিজের কথা উঠেছে। তার একাধিক বোল্ড ঝলকের সূত্র নিয়ে।সেই সিরিজের অফিসিয়াল ট্রেলার আবার ভাইরাল হতেই মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছে এই সিরিজটি।

আরও পড়ুন -  Gold Price Today: সোনার দাম পরিবর্তন সপ্তাহের শুরুতে, সুযোগ কি আছে কেনার?

উল্লুর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকেই আবার ভাইরাল হয়েছে অন্যতম জনপ্রিয় সাথে খুব সাহসী সিরিজ ‘জুলি’। সিরিজের দ্বিতীয় সিজনের অফিসিয়াল ট্রেলার নজর কেড়েছে নেট ভক্তদের একাংশের। এই সিরিজের গল্পটি হলো, একটি মহিলা নার্সকে কেন্দ্র করে।গল্প অনুযায়ী, একটি নার্স প্রথমে নিজের শরীরি আবেদনের সূত্র একাধিক পুরুষমানুষকে আকৃষ্ট করতো, পরে তাদের সঙ্গে ঘনিষ্ঠ হয়েই কেটে নিত তাদের গোপনাঙ্গ। প্রাণে শেষ করে দিত। ট্রেলার অনুযায়ী, কোন একটি গদ্যের গল্পের সাথে মিল ছিল এই ঘটনার। এই তথ্য তদন্তের সূত্রে চলে আসে পুলিশের হাতে। কি হলো এর পর? সব কিছু জানতে বা দেখতে হবে উল্লুর এই সিরিজটি। উল্লেখ্য, প্রায় এক বছর আগেই উল্লুর পর্দায় মুক্তি পেয়েছিলো ‘জুলি সিজন ২’।

আরও পড়ুন -  ৩,৫৫৫ টাকা দিয়ে কিনে ফেলুন ব্র্যান্ড নিউ গাড়ি, ধামাকা অফার আনলো টাটা মোটরস

Latest News

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন

Bhojpuri: মিষ্টি রাতের আলোয় সঞ্চিতার সাথে নরম বিছানায় রোমান্সে মত্ত পবন সিং, ভাইরাল ভিডিও চোখ বুলিয়ে নিন।  ভোজপুরী সিনেমা: এক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img