38 C
Kolkata
Friday, May 17, 2024

Bhojpuri Song: রোমান্টিক আম্রপালি ও নীরাহুয়া ঘর বন্ধ করে, ভুল করে ক্লিক করবেন না সকলের সামনে

Must Read

একটি ভোজপুরি গান ভাইরাল হয়েছে সম্প্রতি নেটদুনিয়ার জগতে। গানে দেখা মিলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সুপার জনপ্রিয় জুটির। ভাইরাল হওয়া গানে আম্রপালি দুবে এবং দীনেশ লাল যাদবকে দেখা গেছে।

দুজনেই ভোজপুরি ইন্ডাস্ট্রির দুই প্রথম সারির তারকা। ভিডিওতে তাদের রোমান্সের কাণ্ড কারখানা উষ্ণতা আরও গরম বাড়িয়ে দিলেন। তা বলাই বাহুল্য। সম্প্রতি একটি জনপ্রিয় ভোজপুরি ইউটিউব চ্যানেলের মাধ্যমে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। ভিউজ এই মুহূর্তে লাখে ঘরে চলে গেছে।

আরও পড়ুন -  ২৬ কোচের ট্রেন চালাবে রেল, বাড়তি ভাড়া লাগবে না, ট্রেন যাত্রীদের সুখবর

আম্রপালি দুবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয়, সুন্দরী, লাস্যময়ী এবং প্রথম সারির অভিনেত্রী। ভীষণভাবে জনপ্রিয় সেখানকার দর্শকদের কাছে। সম্প্রতি ‘নিশা মে ছাদাল বা আঁখিয়া’ এই গানের তালেই পর্দায় নীরাহুয়ার সাথে বন্ধ ঘরে লাস্যময়ী কালো পোশাকে চূড়ান্ত ভাবে ঘনিষ্ঠ হয়েছেন এই অভিনেত্রী। নেট দর্শক তাদের সেই ঘনিষ্ঠ দৃশ্য দেখে খুব খুশি হয়েছেন, তা বলাই বাহুল্য। ভিডিওতে একেবারে গদগদ প্রেমের দৃশ্যে দেখা দিয়েছিলেন এই দুজন। উল্লেখ্য, দীনেশ লাল যাদব নীরাহুয়া নামেই পরিচিত ভোজপুরি দর্শকদের কাছে।

আরও পড়ুন -  পেটের টান আছে , কাজ নেই হাতে

‘ওয়েব মিউজিক’ নামের ইউটিউব চ্যানেল থেকে এই ভোজপুরি গানের ভিডিওটি ৬ বছর আগে শেয়ার করে নেওয়া হয়েছে সোশ্যাল মিডিয়ার পাতায়। জনপ্রিয় ভোজপুরি ছবি ‘নীরাহুয়া হিন্দুস্থানী ২’এর গান এটি। এখন এই ভিডিওটি ৮ লাখের বেশি মানুষ দেখছেন।

আরও পড়ুন -  এমন একটি শরীরের অঙ্গ দেখালেন আভা পল, পাবলিক বলছেন, উরফিকে হারিয়ে দিলেন

গানটি গেয়েছিলেন মধুকর আনন্দ এবং প্রিয়াঙ্কা সিং। কথা দিয়েছিলেন আজাদ সিং। সঙ্গীত পরিচালনায় মধুকর আনন্দ।সম্প্রতি উল্লেখ্য ছবির ‘নিশা মে ছাদাল বা আঁখিয়া’ গানটি নেটদুনিয়ায় ভাইরাল হলো আবার। সেই কারণে ভোজপুরি দর্শকদের একাংশের মাঝে চর্চায় রয়েছেন অনস্ক্রিন ভোজপুরি জুটি সোশ্যাল মিডিয়ার পাতায়।

Latest News

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির মাধ্যমে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া

Video: মোনালিসার সঙ্গে দুষ্টুমির সাথে রোম্যান্স করলেন এই ভাবে নিরাহুয়া। ভোজপুরী ভিডিও সং। সংস্কৃতি, ঐতিহ্য এবং বিনোদনের এক অমূল্য মেলবন্ধন। ভোজপুরী ভিডিও...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img