38 C
Kolkata
Saturday, May 18, 2024

এমন একটি শরীরের অঙ্গ দেখালেন আভা পল, পাবলিক বলছেন, উরফিকে হারিয়ে দিলেন

Must Read

এখনকার নতুন প্রজন্ম বড়পর্দার থেকে বেশি পছন্দ করছেন ওয়েব প্ল্যাটফর্মকে। বহু মানুষই এখন ঝুঁকছেন এই দিকে। ওয়েব প্ল্যাটফর্মে বড়পর্দার থেকে বাধা নিষেধ খুবই কম।

এমন অনেক দৃশ্যই দেখানো সম্ভব হয়, যা বড়পর্দায় সবসময় দেখাতে পারেন না পরিচালকরা। স্বাভাবিকভাবেই ওয়েব প্লাটফর্ম এবং তার সমস্ত অনুষ্ঠান এবং সিরিজ দিনে দিনে পছন্দের তালিকায় প্রথম। এমনকি সেইসমস্ত অনুষ্ঠানের তারকারাও বেশ ভালোই পরিচিতি অর্জন করে নিচ্ছেন দর্শকদের কাছে।

আরও পড়ুন -  Nora Fatehi: নোরা ঝড় তুললেন ইয়োহানির গানে

ওয়েব প্লাটফর্মে একাধিক ওয়েব সিরিজের একাধিক দৃশ্যে কিছু কিছু ক্ষেত্রে প্রয়োজনের থেকেও বেশি বোল্ড দৃশ্যে অভিনয় করতে হয় অভিনেতা এবং অভিনেত্রীদের। সেই দৃশ্য রীতিমতো উপভোগও করেন দর্শকমহলের কিছু অংশ। সেইসমস্ত সিরিজের একাধিক সাহসী দৃশ্যে অভিনয় করে এমন অনেকেই রয়েছেন যারা দর্শকদের মাঝে সাহসী অভিনেত্রী হিসেবে নিজেদের পরিচিতি করেছে।

আরও পড়ুন -  Debchandrima Singha Roy: ভিন্ন রূপে ধরা দিলেন দেবচন্দ্রিমা, ভাইরাল ভিডিও

তাদের মধ্যে আভা পল অন্যতম। সম্প্রতি আবারো নিজের বোল্ড অবতারের সূত্র ধরেই চর্চার এলেন এই অভিনেত্রী।

সম্প্রতি অভিনেত্রীর ভাইরাল হওয়া ঝলকে অভিনেত্রীর লুক দেখে বাকরুদ্ধ হয়ে গেছেন নেটজনতার একাংশ। ঝলকে আভাকে প্রায় পুরোপুরি ব্যাকলেস পোশাকেই দেখা গিয়েছে। তার পোশাক জিন্সের কাপড় দিয়েই তৈরি হয়েছিল। গোটা পোশাকে ছোট ছোট আয়নার পাশাপাশি ছিল একটি আঁকা ছবিও। নুড মেকাপে এদিন ইউনিক হেয়ার স্টাইলও করেছিলেন। তার পোশাকের সামনেটা অন্যধরনের হলেও, পোশাকের পিছনের ডিজাইন দেখে চোখ কপালে নেটদর্শকদের। একাধিক প্রতিক্রিয়া রয়েছে অভিনেত্রীর শেয়ার করে নেওয়া ঝলকের কমেন্টবক্সেই। কেও কেও প্রশংসা করতেও ভোলেননি। সোশ্যাল মিডিয়ায় সেই ঝলক আছে।

Latest News

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে

Gold Price Today: কলকাতায় সোনার দাম কত হয়েছে জানেন? আজকে স্বস্তি দিয়েছে।  ভারতীয় সংস্কৃতিতে সোনার ব্যবহার। ভারতীয় সংস্কৃতিতে সোনা সর্বদা একটি...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img