26 C
Kolkata
Saturday, May 11, 2024

Bhojpuri Video: কামুক সীমাহীন বেডরুম রোম্যান্স, অরবিন্দ ও নিশার, একদম ছোটদের সামনে নয়, একলা দেখুন

Must Read

Bhojpuri Video: কামুক সীমাহীন বেডরুম রোম্যান্স, অরবিন্দ ও নিশার, একদম ছোটদের সামনে নয়, একলা দেখুন।

দর্শকদের মধ্যে এক আলাদা উত্তেজনা কাজ করে যদি বেডরুম রোম্যান্সে কোনো ভিডিওতে রোম্যান্টিক মশলাদার দৃশ্য থেকে থাকে। আর সাথে সাথে ভাইরাল হয় কয়েক মিলি সেকেন্ডে।

সম্প্রতি, অরবিন্দ আকেলা ও নিশা’র কামুক বেডরুমের রোম্যান্স ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লাইক, কমেন্ট এবং শেয়ারে ভরে গেছে অরবিন্দ এবং নিশার বোল্ড বেডরুম সিনের কারণে।

আরও পড়ুন -  মোনালিসা এবং পবন সিং গামছা পেতেই রোমান্স ঘর বন্ধ করে, লজ্জায় লাল হলেন অভিনেত্রী VIDEO

ভোজপুরি ইন্ডাস্ট্রিতে কামুক দৃশ্য থাকাটা স্বাভাবিক। বেশিরভাগ ভোজপুরি মিউজিক ভিডিওতে জুটিদের রোম্যান্টিক দৃশ্য দর্শকদের রাতের ঘুম উড়িয়ে দেয়। প্রতি মুহূর্ত সুড়সুড়ি দৃশ্য দেখিয়ে দর্শকদের মধ্যে আলাদা উত্তেজনার পারদ দশগুণ বাড়িয়ে তুলে।ঠিক এই কারণেই ভাইরাল হচ্ছে মিউজিক ভিডিওগুলি।

আরও পড়ুন -  এফএসএসএআই ভারতীয় রেলের চন্ডীগড় রেল স্টেশনকে পাঁচ তারা যুক্ত ‘ইট রাইট স্টেশন’ – এর শংসাপত্র দিয়েছে

আবার একবার ভাইরাল হয়েছে অরবিন্দ আকেলা ও নিশা’র মিউজিক ভিডিও ‘সাইয়া উ না হোই’(Saiya U Na Hoi)। এই মিউজিক ভিডিও। এই জুটির রসায়ন মিউজিক ভিডিওটিকে বিশেষভাবে হাইলাইট করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে অরবিন্দ আকেলা ও নিশা একে অপরের সঙ্গে বিছানায় চরম তম রোম্যান্স করছেন, দেখলে আপনার ঘাম গড়িয়ে পরবে।

আরও পড়ুন -  Zimbabwe T20 Squad: জিম্বাবুয়ের দল ঘোষণা টি-টোয়েন্টিতে, বাংলাদেশের বিপক্ষে

এখনকার সময়ে সোশ্যাল মিডিয়ায় যখন তখন যা কিছু ভাইরাল হচ্ছে। যদি কোনো ভিডিও মশলাদার হয় তাহলে বেশি সংখ্যক দর্শক তা দেখতে পছন্দ করছেন বেশি। এই ভোজপুরি মিউজিক ভিডিও ‘সাইয়া উ না হোই’(Saiya U Na Hoi) সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এদের দুজনের চরম রোম্যান্স দেখুন

Latest News

Web Series: লজ্জার চূড়ান্ত সীমা অতিক্রম এই ওয়েব সিরিজে, এই দৃশ্য আছে, একদম একলা দেখবেন

Web Series: লজ্জার চূড়ান্ত সীমা অতিক্রম এই ওয়েব সিরিজে, এই দৃশ্য আছে, একদম একলা দেখবেন।  Web Series টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img