33 C
Kolkata
Sunday, May 5, 2024

Kapil Dev: বিস্ফোরক কপিল দেব, রোহিত তো ওভারওয়েট, কোহলিকে দেখুক

Must Read

রোহিত শর্মার হাত ধরে ভারতীয় দল ক্রিকেটের সমস্ত ফরম্যাটে বিশ্বসেরার আসনে। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজের প্রথম দুটি ম্যাচ ইতিমধ্যে নিজেদের নামে করেছে ভারত। শুধুমাত্র নেতৃত্বে নয়, ক্রিকেটার হিসেবেও তিনি ভারতের সেরা ক্রিকেটারদের একজন। কিন্তু ফিটনেসের জন্য বারবার ভারতীয় অধিনায়ক সমালোচনায় উঠে এসেছেন।

উল্লেখ্য, বিরাট কোহলি অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ানোর পর রোহিত শর্মার কাঁধে উঠেছে সেই দায়িত্ব। বর্তমানে রোহিতের নেতৃত্বে দুর্দান্ত ফলাফল করছে টিম ইন্ডিয়া। ফিটনেস নিয়ে বারবার প্রাক্তনীদের নিশানায় পড়েছেন ভারতীয় অধিনায়ক রোহিত শর্মা। এবার ৮৩-র বিশ্বকাপ জয়ী অধিনায়ক কপিল দেবের সমালোচনায় উঠে এসেছে তার নাম। শুধু উঠে এসেছে এমনটা নয়, রোহিত শর্মাকে নিয়ে রীতিমতো সমালোচনা করেছেন কপিল দেব।

আরও পড়ুন -  Saba Karim: T20 দল থেকে বাদ দেওয়া উচিত, বিরাট-রোহিতকে, ভারতের প্রাক্তনীর মন্তব্য

সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ভারতের প্রাক্তন অধিনায়ক কপিল দেব বলেন,”রোহিত শর্মা একজন ওভার ওয়েট ক্রিকেটার। মাঠে নামার সময় নিজের লজ্জা লাগেনা? বিরাট কোহলির দিকে তাকিয়ে তো কিছু শিখতে পারেও। একজন ক্রিকেটারকে সব সময় ফিট হওয়া প্রয়োজন। বিশেষত, সে যখন একটি দলের ক্যাপ্টেন তখন অবশ্যই ফিটনেসের দিকে দৃষ্টি দেওয়া প্রয়োজন।”

আরও পড়ুন -  Kapil Dev: এই খেলোয়াড়ের উপর রেগে গেলেন, কপিল দেব

তিনি বলেন,”আমি মনে করি রোহিত শর্মার পরিশ্রম করা প্রয়োজন। টিভিতে দেখলে বোঝা যায় ও কতটা আনফিট। যদি প্লেয়ার হিসেবে রোহিত শর্ম সম্পর্কে বলতে হয় তবে আমি বলব সেদিক থেকে ও দুর্দান্ত ক্রিকেটার। পাশাপাশি নেতৃত্ব নিয়েও কোন কথা হবে না। তবে বিরাট কোহলির দিকে তাকিয়ে নিজের ফিটনেস নিয়ে ভাবতে হবে ওকে।

আরও পড়ুন -  Madhurima Basak: শিরিন কি বললেন? ‘গুড্ডি’-র পরকীয়া নিয়ে

ফাইল ছবি

Latest News

সেই আমি আমার মতো

সেই আমি আমার মতো।  আমার স্বপ্ন জ্বলে। চিরকাল পালন করি, আমি স্বপ্ন দেখি। চিরকাল পালন করি,আমি স্বপ্ন দেখি, মনের কথা বলে, কবিতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img