29 C
Kolkata
Tuesday, May 14, 2024

Pallavi Sharma: শর্ট স্কার্টে পল্লবীকে এই রূপে দেখে বিষম খাচ্ছেন নেটিভক্তরা

Must Read

Pallavi Sharma: শর্ট স্কার্টে পল্লবীকে এই রূপে দেখে বিষম খাচ্ছেন নেটিভক্তরা। 

এখন দেখা যাচ্ছে পর্দায় কোনো একটি চরিত্র হয়ে উঠতে গেলে নিজেদের আমূল বদলে ফেলছেন অভিনেতা ও অভিনেত্রীরা। কিছু কিছু চরিত্রের সাথে তাদের জীবনের মিল থাকে না। সেই চরিত্রগুলিকে বাস্তব করে ফুটিয়ে তোলার নামই হচ্ছে অভিনয়।

এখানে অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma) এক্ষেত্রে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন দর্শকমহলে। সবে দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। তবে দুটি সিরিয়ালেই তাঁর চরিত্রটি পৌঁছেছে খ্যাতির শীর্ষে। নিজের মতো করে দুটি চরিত্রকেই দর্শকদের মনে পৌঁছে দিতে পেরেছেন পল্লবী।

আরও পড়ুন -  পুরুষ ভক্তদের রাতের ঘুম গেল, ডিপ নেক পোশাকে আবেদন ছোট পর্দার ‘তিতলি’

বর্তমানে ‘নিম ফুলের মধু’ সিরিয়ালে নায়িকা পর্ণার ভূমিকায় দেখা যাচ্ছে পল্লবীকে। চরিত্রটি খুব ভালো ভাবেই ফুটিয়ে তুলেছেন। সোশ্যাল মিডিয়াতেও তাঁর নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হন পল্লবী। অন্যান্য অভিনেতা ও অভিনেত্রীদের মতো নেট মাধ্যমে তেমন সক্রিয় থাকেন না। কিন্তু ইনস্টাগ্রামে ২ লক্ষ ফলোয়ার রয়েছে। সেখানে তিনি ফটোশুটের ছবি ও শুটিং সেট অথবা কোথাও ঘুরতে গেলে ছবি শেয়ার করেন তিনি।

সম্প্রতি একটি ফটোশুটের কিছু ঝলক শেয়ার করা হয়েছে অভিনেত্রীর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সিরিয়ালে পর্ণাকে সবসময় শাড়িতে দেখা গেলেও সোশ্যাল মিডিয়ায় একেবারে অন্য অবতারে ধরা দেন পল্লবী। এই ছোট্ট ভিডিওটিতেও মডার্ন লুকে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  কেন্দ্রীয় সরকারি কর্মচারীদের মহার্ঘ ভাতা ৪ শতাংশ বৃদ্ধি পেল, পাবেন কারা

অফশোল্ডার গোলাপি টপের সাথে রূপোলি শর্ট স্কার্ট পরে পোজ দিয়েছেন তিনি। ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, ফটোশুটের মাঝে তোলা হয়েছে। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘শীঘ্রই আসছে’।

পল্লবীর এই মিষ্টি লুক দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। কিন্তু অনেকে আবার মন্তব্য করেছেন, তাঁকে শাড়িতেই বেশি মানায়। এমন ধরণের মডার্ন পোশাক না পরলেও তাঁর চলবে। কোনো মন্তব্যের উত্তর দিতে দেখা যায়নি পল্লবীকে। তিনি একাধিক সাক্ষাৎকারে জানিয়েছেন, সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় তিনি থাকেন না। শুধু দরকারে ইনস্টাগ্রামে পোস্ট করেন। কে কী বলল না বলল তাতে মাথা ঘামান না পল্লবী। ট্রোলিংকে একেবারেই পাত্তা দেন না।

ট্যাগঃ
নিম ফুলের মধু, পল্লবী শর্মা, টেলিভিশন অভিনেত্রী, ভাইরাল ভিডিও

আরও পড়ুন -  হুবহু ঐশ্বর্য রাই, সোশ্যাল মিডিয়ায় চুটিয়ে প্রেম করছেন সালমান খানের সঙ্গে !

Latest News

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি

দিনে কত টাকা তোলা যায় ATM থেকে? মাসে কতবার? সব কিছু জানুন ATM কার্ডের নিয়মগুলি।  ডিজিটাল দিনে ব্যাংকিং ব্যবস্থার সঙ্গে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img