37 C
Kolkata
Thursday, May 16, 2024

দেবলীনার পোশাক দেখে উরফির সাথে তুলনা করলেন নেটিজেনরা

Must Read

দেবলীনার পোশাক দেখে উরফির সাথে তুলনা করলেন নেটিজেনরা। 

ছিপছিপে মেদহীন ফিগারের সুন্দর যুবতী দেবলীনা দত্ত (Debleena Dutta)। অভিনয় জগতের সাথে বহুদিন রয়েছেন। কিন্তু বর্তমানে অনেক বদলে গিয়েছেন দেবলীনা। তাঁর অভিনয়ের দক্ষতা যেমন ক্ষুরধার হয়েছে, আবার তেমনি বদলেছে তাঁর ফ্যাশন সেন্স।

টলিউড ইন্ডাস্ট্রিতে এক সময় জিরো ফিগারের অভিনেত্রী হিসেবে জনপ্রিয় ছিলেন এই দেবলীনা। এখন বদল হয়েছে ট্রেন্ড। সেই সাথে নিজেকেও আমূল বদলে ফেলেছেন দেবলীনা। সোশ্যাল মিডিয়ায় নিজের পোশাকের জন্য ট্রোলড হলেন এবার অভিনেত্রী।

আরও পড়ুন -  শরীরী খেলায় মাতলেন নির্লজ্জ বুড়ো কমবয়সী যুবতীর সঙ্গে, ঘরের দরজা বন্ধ করে দেখুন ওয়েব সিরিজটি

ছোটপর্দায় প্রায় তিন দশক হতে চলল অভিনেত্রীর। অনেক জনপ্রিয় ধারাবাহিক এবং সিনেমা উপহার দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছেন। সম্প্রতি তিনি নাম লিখিয়েছেন ডিজিটাল প্ল্যাটফর্মেও। সোশ্যাল মিডিয়ায় তেমন সক্রিয় ছিলেন না। সম্প্রতি দিদি নাম্বার ওয়ানে এসেও অভিনেত্রী জানিয়েছিলেন, অভিনয় জগতের সাথে যুক্ত হয়েও তিনি সোশ্যাল মিডিয়ায় নেই শুনে অনেকেই খুব অবাক হয়েছিলেন।

কিন্তু এবার বদলেছে দৃশ্যটা। ইনস্টাগ্রামটা বেশ মনোযোগ সহকারেই চালনা করছেন দেবলীনা।

এখন ইনস্টাগ্রামে অভিনেত্রীর ফলোয়ার সংখ্যা ৫০ হাজারের বেশি। ফটোশুটের ছবি ও রিল ভিডিওর সাথে দেবলীনার ইনস্টাগ্রাম প্রোফাইলে আরো যা দেখা যায় সেগুলি হল ব্যক্তিগত ও পেশাগত জীবনের কিছু ঝলক।

আরও পড়ুন -  এক যুবতী টাকার জন্য এতো নীচে নামল, আগে বন্ধ করুন ঘরের দরজা, তারপর দেখুন ভিডিও

সম্প্রতি দেবলীনার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। সাম্প্রতিক অনুষ্ঠিত ফিল্মফেয়ার বাংলা অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এসেছিলেন দেবলীনা। তাঁর পোশাক নিয়ে শুরু হয় ট্রোলিং। এদিন একটি সাদা গাউনে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। অসংখ্য ছোট ছোট ফুলের ডিজাইনে ঢাকা ছিল পোশাকের উর্দ্ধাঙ্গ ও দুই হাত। ডিপ নেক পোশাকটিতে স্পষ্ট হয়ে উঠেছিল গোপনাঙ্গ।

দেবলীনাকে এমন রূপে দেখে মোটেই মেনে নিতে পারেননি নেটিজেনদের একাংশ। ধেয়ে আসলো ট্রোলিং। একজন লিখেছেন, ‘উনি ভাবছেন এটা মেট গালা’। আরেকজন লিখেছেন, ‘কদাকার কুৎসিত লাগছে’। আরেকজন আবার লিখেছেন, ‘মনে হচ্ছে যেমন খুশি তেমন সাজোতে অংশ নিয়েছেন’। এমনকি বলিউডের উরফি জাভেদের সাথে দেবলীনার তুলনা করেছেন অনেকে। কিন্তু কোনো মন্তব্যেরই জবাব দেননি এই অভিনেত্রী।

ট্যাগঃ
দেবলীনা দত্ত, পোশাক, টলিউড অভিনেত্রী, ট্রোলিং, ভাইরাল ভিডিও

আরও পড়ুন -  Governor of West Bengal: নতুন গর্ভনর সিভি আনন্দ বোস, পশ্চিমবঙ্গে

Latest News

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি

Short Film: শারীরিক খেলায় মাতামাতি এই যুবতী প্রযোজকের সঙ্গে, অন্তরঙ্গ সিনে ভরপুর এই শর্ট ফিল্মটি। Short Film টি ১৮+উদ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img