32 C
Kolkata
Thursday, May 16, 2024

VIDEO: নিরাহুয়ার সাথে অন্তরঙ্গ নাচে মত্ত আম্রপালি দুবে বৃষ্টিতে ভিজে, হুঁশ উড়বে ভিডিও দেখে

Must Read

 বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। যারা মোটামুটি ভোজপুরি সিনেমার সাথে পরিচিত তারা সকলেই ভোজপুরি সিনেমার কুইন আম্রপালি দুবের নাম শুনেছেন। সম্প্রতি দীনেশ লাল যাদবের সাথে একটি রোমান্টিক গানের ভিডিও শুট করে ইউটিউবে জনপ্রিয় হয়েছেন তিনি।

আরও পড়ুন -  আদর করতে দেখা গেছে নিরহুয়াকে খাটে শুয়ে স্ত্রী আম্রপালিকে, অভিনেত্রী উপভোগ করলেন, Bhojpuri Video

ইউটিউবে ভোজপুরি গানের ভিডিও দেখে থাকেন তাহলে অবশ্যই আম্রপালি দুবের নামটা ভালোভাবেই জানেন। অনেকের ভোজপুরি ইন্ডাস্ট্রির প্রতি ভালোবাসা শুধুমাত্র এই আম্রপালির জন্য।

অভিনেত্রীর মায়াবী নজরের প্রেমে পড়েছেন লাখ লাখ নেটবাসী। অনেকে তো এই অভিনেত্রীর একটি মিউজিক ভিডিও দেখার জন্য রীতিমতো পাগল হয়ে যায়। সম্প্রতি ইউটিউবে আম্রপালির একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনারও চক্ষু ছানাবড়া হতে পারে।

আরও পড়ুন -  Bhojpuri Video: মোনালিসাকে চুমুতে চুমুতে ভরিয়ে দিলেন নিরাহুয়া, আম্রপালিকে বাদ দিয়ে, দেখে লজ্জায় লাল হলেন নেট দর্শকরা

দীনেশ লাল যাদবের সাথে ভোজপুরি অভিনেত্রী আম্রপালি দুবে একটি সিনেমার শুটিংয়ে কাজ করছিলেন। সেই সিনেমার একটি গান ব্যাপক ভাইরাল হয়েছে ইন্টারনেট দুনিয়াতে। এই গানটির নাম, “কারেলা মান পাট যাই”। এই গানটি আশিক আওয়ারা ভোজপুরি সিনেমার। এই মিউজিক ভিডিওতে শাড়ি পরে বৃষ্টিতে ভিজে নিরাহুয়ার সাথে অন্তরঙ্গ নাচ করেছেন। তাঁদের কেমিস্ট্রি মন জয় করে নিয়েছে।

আরও পড়ুন -  অরবিন্দ আকেলা কাল্লু এবং নীলম গিরির ধামাকাদার ডান্স ভিডিও, তুমুল ঝড় তুলেছে ইন্টারনেটে, ট্রেন্ডিং তালিকায় জায়গা করলেন

ভিডিওটি ইউটিউবের পেজ WWR Hamar Bhojpuriya-এ শেয়ার করা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় বেশ লাইক পাচ্ছে এই ভিডিওটি। একইসঙ্গে এই ভিডিওটি এখন পর্যন্ত লক্ষাধিক মানুষ দেখেছে।

Latest News

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা

Muskan Baby Dance: টাইট পোশাকে দুরন্ত নাচ দেখালেন মুসকান বেবি, ফিদা দর্শকরা। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে হচ্ছে জাদুকাঠি। যার সহযোগিতায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img