38 C
Kolkata
Friday, May 3, 2024

অরবিন্দ আকেলা কাল্লু এবং নীলম গিরির ধামাকাদার ডান্স ভিডিও, তুমুল ঝড় তুলেছে ইন্টারনেটে, ট্রেন্ডিং তালিকায় জায়গা করলেন

এই ভিডিওটি দেখেছেন ৯ লাখের বেশি মানুষ

Must Read

এখন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি টেক্কা দিচ্ছে বলিউডকে।

চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি করেছে ভোজপুরি ছবি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে ভাইরাল হচ্ছে।

ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নিচ্ছে নেটিজেনদের। যেমন কিলার এক্সপ্রেশন, তেমনি অভিনয়। লক্ষ লক্ষ মানুষ এই দেখে তাঁদের ফ্যান হয়েছে। তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী নীলম গিরি।

আরও পড়ুন -  ভোজপুরি গানে পা রাখলেন স্বপ্না চৌধুরী, ভিডিও ভাইরাল হল ইন্টারনেটে

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক এবং কমেন্ট এর সংখ্যা দেখলে আপনি অবাক হবেন। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে কিলার এক্সপ্রেশন দিয়ে ব্যাপক নাচ করেছেন অভিনেত্রী নীলম গিরি।

আরও পড়ুন -  Bhojpuri Video: আম্রপালি দুবে স্বামী নিরাহুয়াকে সিডিউজ করে এই কাজটি করলেন, ফ্যানেরা দিশেহারা

ভোজপুরি অভিনেত্রী নীলম গিরি এবার কাজ করেছেন অরবিন্দ আকেলা কাল্লুর সাথে। ব্যাপক ভাইরাল হয়েছে তাদের সদ্যমুক্তি পাওয়া ভোজপুরি গানের ভিডিও, ‘ভুলাইল তোহার নাথিয়া’। আকেলা কাল্লু এবং নীলমের রোমান্টিক কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়েছে নেট দর্শকদের।

তাঁদের নাচের মাঝে বোল্ড এক্সপ্রেশন রাতের ঘুম আসবে না আপনার। গানটি ২৪ মে ওয়েভ মিউজিক ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয়, একদিনের মধ্যেই এটি ট্রেন্ডিং তালিকায় স্থান দখল করে নিয়েছে। প্রায় তিন মিনিটের এই গানটি তারকা জুটির মধ্যে রসায়নকে সুন্দরভাবে ক্যাপচার করেছে।ভিডিও ৯.২ লাখ মানুষ দেখেছেন এবং ২০ হাজার মানুষ লাইক দিয়েছেন। আরও ঊর্ধ্বমুখী হচ্ছে সময় যত যাচ্ছে।

আরও পড়ুন -  প্রত্নতাত্ত্বিক সর্বেক্ষণ দপ্তরের আওতাধীন সমস্ত কেন্দ্রীয় সুরক্ষিত স্মৃতিসৌধগুলি ৬ই জুন থেকে খুলবে : শ্রী প্রহ্লাদ সিং প্যাটেল

Latest News

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন

Web Series: নেট জগতে ঘনিষ্ঠ দৃশ্যের সেরা কয়েকটি ওয়েব সিরিজ, একদম একলা দেখবেন।  Web Series গুলি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ!...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img