38 C
Kolkata
Thursday, May 2, 2024

শচীন পুত্র অর্জুন টেন্ডুলকার, শুভমানের শ্যালক হতে চলেছেন

Must Read

এই বিশ্বে এমন মানুষ খুঁজে পাওয়া কঠিন সচিন টেন্ডুলকারকে চেনেন না।

ক্রিকেটের ঈশ্বর তিনি। তিনি ১০০ টা সেঞ্চুরি করেছেন। ক্রিকেট দুনিয়ায় তার অবদান রয়েছে বহু। খেলা থেকে অবসর নিলেও ক্রিকেট থেকে অবসর নেননি তিনি। ভারতীয় দলের পর বর্তমানে মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে যুক্ত রয়েছেন। এই মুহূর্তে মিডিয়ার সূত্রে একাংশের মাঝে চর্চায় রয়েছেন।

মিডিয়ার পাতায় চর্চায় থাকার কারণ লাগে না ক্রিকেট ঈশ্বরের। কারণে অকারণে মিডিয়ার নজর কাড়েন। বর্তমান ক্রিকেট জগৎ-এর অন্যতম পরিচিত নাম শুভমান গিল। সম্প্রতি তার প্রসঙ্গেই নিজের করা একটি মন্তব্যের সূত্র ধরেই চর্চার আলোয় রয়েছেন সচিন।

আরও পড়ুন -  Sara Tendulkar: মডেলিংয়ে হাতেখড়ি সারা তেন্ডুলকর

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ চলছে। প্রথম থেকেই মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে জড়িয়ে রয়েছেন সচিন। সাম্প্রতিক একটি খেলায় সেঞ্চুরি করে দলকে জিতিয়েছেন শুভমান। তার সেঞ্চুরির জন্যই আরসিবিকে হারিয়ে প্লে-অফে পৌঁছেছে মুম্বাই ইন্ডিয়ান্স। সেই কারণবশতই মিডিয়ার সামনে শুভমানের মন খোলা প্রশংসা করেছিলেন ক্রিকেট ঈশ্বর। শোনা গিয়েছে, এর জন্য মিষ্টি বিতরণও করেছিলেন। এখনও সেই নিয়েই একাংশের মাঝে চলছে তুমুল আলোচনা।

আরও পড়ুন -  সচিন কন্যা সারা তেন্ডুলকর শুভমনের বোনের সাথে

সচিন কন্যা সারা টেন্ডুলকারের পরিচয় আলাদাভাবে দেওয়ার দরকার নেই। ছোট থেকে সচিন কন্যা হিসেবেই তাকে চেনেন সবাই। বর্তমানে মডেলিং দুনিয়ার সাথে যুক্ত রয়েছেন সারা। সেই নিয়েও মিডিয়ার পাতায় কম চর্চা নেই। এখন তার সাথে শুভমান গিলের নাম শোনা যাচ্ছে বিগত বেশ কিছু সময় ধরেই। সেই খবরে এখনো পর্যন্ত সীলমোহর দেননি কেউই। সাম্প্রতিক সময়ে এই তরুণ ক্রিকেটারের প্রশংসা করে সারা-শুভমানের সম্পর্কের জল্পনাকেই বাড়িয়ে দিয়েছেন খোদ ক্রিকেট ঈশ্বর। একজন তরুণ ক্রিকেটারকে উৎসাহিত করার উদ্দেশ্যেই প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন সচিন। কিন্তু সেকথা মানতে নারাজ অনেকেই। বেশিরভাগেরই মত, সচিন কন্যা সারার সাথেই সম্পর্কে জড়িয়েছেন শুভমান। সেই প্রসঙ্গ নিয়েই একাংশের মাঝে চর্চা ঊর্ধ্বমুখী।

আরও পড়ুন -  Sara Tendulkar: রাত কাটালেন শচীনকন্যা বাড়ির বাইরে মধ্যরাতে, মানা করা হয়েছিলো

Latest News

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন

Short Film: চরম কুকীর্তি গৃহবধূর সন্তান পাওয়ার জন্য, শর্ট ফিল্মটি দেখার আগে দরজা জানালা বন্ধ করুন।  Short Film টি ১৮+উদ্ধের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img