41 C
Kolkata
Tuesday, April 30, 2024

Eid-Ul-Azha: ঈদুল আযহা নামাজ নির্বিঘ্নে অনুষ্ঠিত হল জলপাইগুড়ি জেলায়

Must Read

নিজস্ব সংবাদদাতা, জলপাইগুড়িঃ   যথাযথ মর্যাদার সাথে করোনা আবহাওয়াকে সরিয়ে দিয়ে, ঈদুল আযহা নামাজ নির্বিঘ্নে অনুষ্ঠিত হল জলপাইগুড়ি জেলায়।

এই দিন ক্রান্তি ব্লকের সবথেকে বড় জমায়েতের সাথে নামাজ আদায় করেন ধোলাবাড়ি গ্রামে। ধোলাবাড়ি গ্রামের দায়িত্বপ্রাপ্ত ইমাম গুলজার আলী সাহেব নামাজ পরান বলে জানা গিয়েছে। মোট ৮00 পরিবারের প্রায় ৩০০০ এর ওপরে লোক একসাথে ঈদুল আযহা দুই রাকাত নামাজ আদায় করেন। ঈদুল আযহা নামাজ আদায় করার জন্য বড় আকারে প্যান্ডেল তৈরি করা হয় যদিও প্রচন্ড দাবদহে অনেকেই অস্তিবোধ করেন। ঈদগাহ মাঠে বিভিন্ন ধরনের খাওয়ার দোকান ,রকমারি খেলনার দোকান মেলা আকারে বেশ জমজমাট বসেছে। গরম থেকে সাময়িক রেহাই পেতে করে আইসক্রিম সবার হাতে ছিল।

আরও পড়ুন -  Hilsa Fish Price: পদ্মার বিখ্যাত ইলিশ এলো কলকাতায়, চমকে যাবেন দাম জানলে

অপ্রতিকর ঘটনা এড়াতে ক্রান্তি পুলিশ ফাঁড়ির পক্ষ থেকে প্রতিটি নামাজের স্থানে প্রশাসনের টহলদারী ছিল বেশ চোখে পড়ার মতো।এ বিষয়ে নামাজ আদায়কারী গুলজার আলী ইমাম সাহেব জানালেন, সুষ্ঠুভাবে আমরা দু’রাকাত ঈদুল আযাহা নামাজ আদায় করলাম এবং সারা বিশ্বের শান্তি যাতে প্রতিষ্ঠিত হয় মানুষ শান্তিতে বসবাস করতে পারেন তার জন্য মহান আল্লাহ তায়ালার নিকট দোয়া মোনাজাত করা হয়। ঈদ কে কেন্দ্র করে সকলের মধ্যে আনন্দ ছিল চোখের পড়ার মতো।

আরও পড়ুন -  শান্তির ঠিকানা রয়েছে, বুদ্ধদেবের পায়ের ছাপ! দার্জিলিং এর কাছেই

Latest News

Bank Holiday: ১৪ দিন বন্ধ থাকবে ব্যাংক মে মাসে, ছুটির তালিকা দেখুন

Bank Holiday: ১৪ দিন বন্ধ থাকবে ব্যাংক মে মাসে, ছুটির তালিকা দেখুন।  ২০২৪ সালে মে মাসে ১৪ দিনের জন্য ব্যাঙ্ক...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img